নবীনগরে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা

  নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ১৬ মে ২০২০, ০৮:৫৪:৫৯ | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় বাড়ি থেকে ডেকে নিয়ে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহতের নাম জাহাঙ্গীর আলম (৫৫)।

শুক্রবার রাতে উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের কাদৈর- কুড়িনাল সড়কে এ ঘটনা ঘটে।

নিহত মো. জাহাঙ্গীর আলম নবীনগর উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের বাড্ডা গ্রামের মৃত. লিল মিয়ার ছেলে।

নিহত জাহাঙ্গীরের ছোটভাই আসাদ মিয়া বলেন, আমার ভাইকে বাড়ি থেকে মোবাইলে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। মাগরিবের নামাজ পরে বাড়ি থেকে চা খেতে দোকানে গিয়েছিলেন তিনি। এশার নামাজের পরও বাড়িতে না ফেরায় ভাবি ভাইয়ের মোবাইলে ফোন দিলে অপরিচিত এক লোক ফোনটি রিসিভ করে বলেন, তোমার স্বামী কাদৈর- কুড়িনাল রাস্তার নিচে মরে পড়ে রয়েছে।

এ কথা শুনেই ভাবি চিৎকার শুরু করেন। এরপর আমরা লোকজন নিয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি ভাইকে কুপিয়ে রক্তাক্ত করে রাস্তার নিচে কাঁদা মাটিতে ফেলে রাখা হয়েছে। তাকে উদ্ধার করে নবীনগর সরকারি হাসপাতালে নেয়ার কিছুক্ষণ পরই সেখানে দায়িত্বরত চিকিৎসক ভাইকে মৃত বলে ঘোষণা করেন।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মো. মকবুল হোসেন (নবীনগর সার্কেল) বলেন, খবর পেয়ে পুলিশ ও তার পরিবারের লোকজন আহত অবস্থায় জাহাঙ্গীরকে উদ্ধার করে নবীনগর হাসপাতালে নেয়। সেখানে তার অবস্থা অবনতি দেখে কুমিল্লায় স্থানাস্তর করার প্রস্তুতির সময় তিনি মারা যান।

এ হামলার বিষয়ে তদন্ত এবং এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করতে ইতিমধ্যে পুলিশের কয়েকটি দল কাজ শুরু করেছে।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত