জেলা প্রশাসক কার্যালয়ের সাবেক কর্মকর্তা খুন

  রংপুর ব্যুরো ১৯ মে ২০২০, ২১:৫৭:৫৫ | অনলাইন সংস্করণ

রংপুরে মিনু বেওয়া (৬৫) নামে এক বৃদ্ধাকে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সকালে নগরীর মুলাটোল হকের গলি এলাকার নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত মিনু জেলা প্রশাসক কার্যালয়ের অডিট অফিসার হিসেবে চাকরি থেকে অবসর গ্রহণ করেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই বৃদ্ধার স্বামী অনেক আগে মারা গেছেন। একমাত্র মেয়েকে বিয়ে দিয়েছেন পার্শ্ববর্তী এলাকায়। মেয়ের বিয়ের পর থেকেই ওই বাড়িতে দীর্ঘদিন ধরে একা বসবাস করছিলেন মিনু।

মঙ্গলবার সকালে প্রতিদিনের মতো গৃহপরিচারিকা বাড়িতে এসে দরজা খোলা অবস্থায় ভেতরে ওই বৃদ্ধার লাশ পড়ে থাকতে দেখে চিৎকার দেয়। এ সময় প্রতিবেশীরা এসে লাশ দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে এবং জিজ্ঞাসাবাদের জন্য গৃহপরিচারিকাকে থানায় নিয়ে যায়।

মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) শহিদুল্লাহ কাওছার বলেন, সোমবার রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা ঘরে ঢুকে তাকে হত্যার পর পালিয়ে যায়। বাড়ির স্টিলের আলমারি ভাঙা ছিল।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে হত্যার পর টাকা-পয়সা লুট করেছে দুর্বৃত্তরা। ওই বৃদ্ধার পিঠে জখমের চিহ্ন রয়েছে। এ ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে তদন্ত শুরু করেছে পুলিশ।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত