সিলেটের ‘পাথর খেকো’ আঞ্জু গ্রেফতার

  সিলেট ব্যুরো ২০ মে ২০২০, ২২:৩৬:৩৭ | অনলাইন সংস্করণ

সিলেটের কোম্পানীগঞ্জের আলোচিত ‘পাথর খেকো’ আঞ্জু মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে একাধিক খুন, চাঁদাবাজিসহ মোট ১৬টি মামলা রয়েছে।

আঞ্জু কোম্পানীগঞ্জ উপজেলার চিকাডহর নারায়ণপুর গ্রামের মৃত মনফর আলীর ছেলে। মঙ্গলবার রাত সাড়ে ১০টায় জেলা পুলিশের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

পুলিশের পাঠানো বার্তায় বলা হয়, মঙ্গলবার দুপুরে কোম্পানীগঞ্জ থানা পুলিশ জেলা ডিবির সহায়তায় সিলেট নগরীর উপশহর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আঞ্জুর বিরুদ্ধে কোম্পানীগঞ্জের শাহ আরপিন টিলার পাথর কোয়ারীর পরিবেশ ধ্বংস করে পাথর উত্তোলন, কোয়ারীতে একাধিক শ্রমিক খুন, চাঁদাবাজিসহ মোট ১৬টি মামলা রয়েছে। মঙ্গলবার বিকালে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়।

সিলেট জেলা পুলিশের সহকারী মিডিয়া অফিসার ও ডিবির ওসি (উত্তর) সাইফুল আলম জানান, সিলেটের কোম্পানীগঞ্জসহ পাথর অধ্যুষিত অন্য এলাকার পরিবেশ ধ্বংস করে যান্ত্রিক পদ্ধতিতে কেউ যেন পাথর উত্তোলন করতে না পারে সে জন্য পাথরখেকো হিসেবে পরিচিত মূল হোতাদের গ্রেফতারে পুলিশ সুপারের নির্দেশনা রয়েছে। এরই ধারাবাহিকতায় কোম্পানীগঞ্জের আলোচিত আঞ্জুকে গ্রেফতার করা হয়েছে। ভবিষ্যতে পরিবেশ ধ্বংস করে কেউ পাথর উত্তোলনের চেষ্টা করলে তাদের বিরুদ্ধেও কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত