৮৫ টাকা চাইতে গিয়ে এসএসসি ফলপ্রার্থী খুন

  বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি ২২ মে ২০২০, ১১:৩৫:৩৪ | অনলাইন সংস্করণ

নিহত জাকারিয়া হোসেন। ছবি-যুগান্তর

বাকিতে পণ্য বিক্রির ৮৫ টাকা চাইতে গিয়ে প্রবাসীফেরত যুবকের ছুরিকাঘাতে এক এসএসসি পরীক্ষার ফলপ্রার্থী নির্মমভাবে খুন হয়েছে।

নিহতের নাম জাকারিয়া হোসেন (১৮)। ঘাতক যুবকের নাম আজিম উদ্দিন (৩৫)। তারা দুজনেই উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউপির আরেঙ্গাবাদ গ্রামের বাসিন্দা।

বৃহস্পতিবার রাত ৮টায় নির্মম এ খুনের ঘটনাটি ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বড়লেখা থানার এসআই কৃষ্ণমোহন দেবনাথ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আজির উদ্দিন।

এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে আরেঙ্গাবাদ গ্রামে নিজ বাড়ির পাশে বাবার টং দোকানে পান, সিগারেট ও কাঁচামাল বিক্রিতে ব্যস্ত ছিল জাকারিয়া। এ সময় তার দোকান থেকে প্রতিবেশী তোতা মিয়া বাকিতে সিগারেটসহ ৮৫ টাকার পণ্য কেনেন। পাওনা টাকা পরিশোধ না করায় রাত ৮টার দিকে তোতা মিয়ার বাড়িতে যায় জাকারিয়া। টাকা নেই জানিয়ে জাকারিয়াকে বিদায় করার চেষ্টা করেন তোতা মিয়া।

টাকা না দিলে বাবা বকাঝকা করবে জানিয়ে তোতা মিয়ার কাছে বারবার অনুরোধ করে জাকারিয়া।

এ সময় তোতা মিয়ার ছেলে প্রবাসীফেরত আজিম উদ্দিন এসে জাকারিয়ার সঙ্গে তর্কবিতর্কে জড়িয়ে পড়ে।

একপর্যায়ে জাকারিয়াকে উপর্যুপরি ছুরিকাঘাত করে আজিম।

আহত জাকারিয়াকে জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পরই ঘাতক আজিম উদ্দিন গ্রাম ছেড়ে পালিয়ে যায়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আজির উদ্দিন জানান, লাশের ময়নাতদন্তের জন্য বড়লেখা থানা পুলিশকে অবহিত করেছি। ঘাতক আজিম উদ্দিনকে গ্রেফতারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে।

বড়লেখা থানার এসআই কৃষ্ণমোহন দেবনাথ বলেন, বিষয়টি জানার পরই অভিযুক্ত ঘাতককে গ্রেফতারের জন্য কয়েক দফা অভিযান চালিয়েছি আমরা। তাকে শিগগিরই গ্রেফতার করতে পারব বলে আশা করছি। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করা হবে।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত