কটিয়াদীতে জনতার ধাওয়ায় পালানোর সময় গরু চোরের মৃত্যু

  কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি ২২ মে ২০২০, ১৮:৪৬:৪৮ | অনলাইন সংস্করণ

কিশোরগঞ্জের কটিয়াদীতে গরু চুরি করতে গিয়ে জনতার ধাওয়ায় পালিয়ে যাওয়ার সময় রাসেল (২৭) নামে এক চোর পানিতে পড়ে মারা গেছে।

এলাকাবাসী শাহীন (২৩) ও আনান (৩৫) নামে দুইজনকে আটক করেছে। এ সময় চুরির কাজে ব্যবহৃত একটি পিকআপ আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছেন।

বৃহস্পতিবার রাতে উপজেলার বনগ্রাম ইউনিয়নের বনগ্রাম পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

গণপিটুনিতে মারা যাওয়া রাসেল কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের জালিয়াপাড়া গ্রামের রিয়াজ উদ্দিনের পুত্র। আটক শাহীন চৌদ্দশত ইউনিয়নের জালিয়াপাড়া গ্রামের আলাউদ্দিনের ছেলে এবং আনান মিয়া একই ইউনিয়নের নোহার নান্দলা গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বনগ্রাম ইউনিয়নের বনগ্রাম পশ্চিমপাড়া গ্রামের মফিজ উদ্দিন (নায়েব)-এর বাড়িতে হুমায়ুন কবীর বাদলের তিনটি গরু গোয়ালঘর থেকে চুরি করে একটি জঙ্গলে নিয়ে যায়। সেখান থেকে পিকআপে উঠানোর সময় ঘটনাটি পাশের লিচু বাগানের পাহারাদারের চোখে পড়ে। পাহারাদার গরুর মালিক হুমায়ুন কবীর বাদলকে জানান। মসজিদের মাইক থেকে এলাকাবাসীকে সহযোগিতার আহ্বান জানান বাদল মিয়া।

মাইকিং শুনে চোরদল গাড়ি নিয়ে রেললাইনের পাশ দিয়ে পালানোর চেষ্টা করে। এ দিকে এলাকাবাসী গাড়িসহ রাসেল, শাহীন ও আনানকে আটক করে গণপিটুনি দেয়। পিটুনি খেয়ে পালানোর সময় রাসেল নামে এক চোর ব্রিজের নিচে পানিতে পড়ে যায়। শুক্রবার ভোরে পানিতে তার লাশ পাওয়া যায়। তাদের সহযোগী অন্য তিনজন পালিয়ে গেছে।

সংবাদ পেয়ে গচিহাটা তদন্ত কেন্দ্র ও কটিয়াদী মডেল থানার পুলিশ ঘটনাস্থল থেকে চোরাই কাজে ব্যবহৃত একটি পিকআপ ও পিকআপে থাকা দেশীয় ধারালো অস্ত্র ও নিহতের মরদেহ উদ্ধার করে।

গরুর মালিক জানান, তার তিনটি গরুর আনুমানিক মূল্য ২ লাখ টাকা হবে।

কটিয়াদী মডেল থানার ওসি এমএ জলিল বলেন, লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত