এমপি মমতাজের বাড়ি যাওয়ার পথে প্রাণ গেল আ’লীগ সভাপতির

  সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি ২৩ মে ২০২০, ২১:১৯:৪০ | অনলাইন সংস্করণ

এমপি মমতাজ বেগমের বাড়ি যাওয়ার পথে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শামসুল আলম সোনা মিয়া (৬৮) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

শুক্রবার দুপুরে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার মানিকনগর-বাস্তা সড়কের মধুরচর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

তার বাড়ি উপজেলার চান্দহর ইউনিয়নের ওয়াইজ নগর গ্রামে। মানিকগঞ্জের সিংগাইর উপজেলার চান্দহর পথে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন। তিনি এক সন্তানের জনক।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, চান্দহর ইউনিয়নের ইউপি সদস্য মো. সেলিম আলদীনের মোটরসাইকেলে স্থানীয় এমপি মমতাজ বেগমের জয়মন্টপের বাড়িতে যাওয়ার জন্য রওনা দেন সোনা মিয়া। মানিকনগর-বাস্তা সড়কের মধুরচর এলাকায় পৌঁছালে সামনে দিয়ে ১টি কুকুর এসে পড়লে তারা রাস্তায় পড়ে যান। এ সময় পিছন দিক থেকে আসা অটোরিকশা সোনা মিয়ার বুকের ওপর দিয়ে চলে যায়। পরে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

তার মৃত্যুতে মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, চান্দহর ইউপি চেয়ারম্যান শওকত হোসেন বাদল ও উপজেলা ভাইস চেয়ারম্যান রবিউল আলম উজ্জলসহ উপজেলার বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা শোক প্রকাশ করেছেন। একইসঙ্গে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন তারা।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত