রাজৈরে কুমার নদে মিলল গৃহবধূর লাশ

  টেকেরহাট (মাদারীপুর) প্রতিনিধি ২৩ মে ২০২০, ২২:৪৩:০৮ | অনলাইন সংস্করণ

মাদারীপুরের রাজৈর উপজেলার কুমার নদ থেকে গৃহবধূ শারমিন বেগমের লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ ওই গৃহবধূর স্বামী আকাশ শেখকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

শনিবার দুপুরে উপজেলার শংকরদী এলাকার কুমার নদ থেকে তার ভাসমান লাশ উদ্ধার করা হয়।

শারমিনের স্বামীর বাড়ি একই উপজেলার টেকেরহাট বন্দর সংলগ্ন পশ্চিম সরমঙ্গল গ্রামে।

পুলিশের ধারণা শারমিনকে হত্যা করে নদীতে ফেলে দিয়েছে তার স্বামী আকাশ।

পুলিশ ও পরিবার সূত্র জানায়, এক বছর পূর্বে রাজৈর উপজেলার খালিয়া ইউনিয়নের পশ্চিম সরমঙ্গল গ্রামের শাহজালাল শেখের ছেলে আকাশ শেখের সঙ্গে শিবচর উপজেলার নিলখী ইউনিয়নের চরকামারকান্দি গ্রামের আয়নাল ভুঁইয়ার মেয়ে শারমিনের বিয়ে হয়। শুক্রবার দুপুরে মোবাইল করে স্ত্রী শারমিনকে ঈদের বাজার করার জন্য টেকেরহাট আসতে বলে আকাশ। স্বামীর মোবাইল পেয়ে বাড়ি তিনি থেকে বের হওয়ার পর নিখোঁজ হন।

শারমিনের ভাই সিরাজ ভুঁইয়া জানায়, শংকরদী এলাকার এক নারীর সঙ্গে আকাশের পরকীয়া প্রেম চলছিল। এ অবৈধ প্রেমে বাঁধা দেয়ায় তার বোনকে পরিকল্পিতভাবে হত্যা করেছে আকাশ।

রাজৈর থানার ওসি খোন্দকার শওকত জাহান জানান, ময়নাতদন্তের জন্য লাশ মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর রহস্য জানা যাবে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত