উখিয়ার গহীন বন থেকে মাটি খুঁড়ে অপহৃত যুবকের লাশ উদ্ধার 

  টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি ২৫ মে ২০২০, ১৩:১৯:০৮ | অনলাইন সংস্করণ

উখিয়ার বন। ফাইল ছবি

কক্সবাজারের উখিয়ায় অপহরণের ২৫ দিন পর মাটি খুঁড়ে মোহাম্মদ শাহেদ (২৬) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার পালংখালীর গহীন বন থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত শাহেদ টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের মিনাবাজার এলাকার মো. হোসেনের ছেলে।

পুলিশ জানায়, গত ২৯ এপ্রিল রাতে মিনাবাজারের পাহাড়ী এলাকা থেকে ধান পাহারা দেয়ার সময় শাহেদসহ ৩ জনকে অপহরণ করে নিয়ে যায় রোহিঙ্গা হাকিম ডাকাতের বাহিনী। এর দুদিন পর অপহৃত আক্তারুল্লাহ নামে এক যুবককে হত্যা করে হোয়াইক্যংয়ের উনচিপ্রাং এলাকায় পাহাড়ের কাছে লাশ ফেলে দেয় হাকিম বাহিনী।

পরে শাহেদসহ দুজনের জন্য ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করতে থাকে। পুলিশ ও স্থানীয় লোকজন কয়েক দফা পাহাড়ে অভিযান চালালেও অপহৃত কাউকে উদ্ধার কিংবা ডাকাতদলের কাউকে আটক করতে পারেনি।

একপর্যায়ে রোববার সকালে ইদ্রিস নামে অপহৃতদের একজন পালিয়ে আসেন।

তিনি জানান, শাহেদকে হত্যা করে পাহাড়ে পুঁতে রেখেছে ডাকাতরা। পরে তার দেখানো পথে অভিযান চালিয়ে রোববার বিকালে নিহত শাহেদের লাশ উদ্ধার করে পুলিশ।

হোয়াইক্যং পুলিশ ফাঁড়ীর ইনচার্জ মশিউর রহমান জানান, পালংখালীর গহীন পাহাড়ে কুইচ্ছার জোড়া নামক এলাকা থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। সুরতহাল রিপোর্ট তৈরীর পর নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। চারদিন আগে তাকে গুলি করে হত্যা করে লাশ মাটিতে পুতে ফেলে দস্যু বাহিনী।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, হাকিম ডাকাতের আস্তানা থেকে একজন জীবিত ফিরে আসায় বেশ কিছু তথ্য পাওয়া যাচ্ছে। সেসব তথ্য যাচাই-বাছাই করে হামিককে ধরতে শীঘ্রই বড় ধরনের অভিযান চালানো হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত