বগুড়ায় ঈদের নামাজের স্থান নিয়ে সংঘর্ষ, ইউপি সদস্য আটক

  বগুড়া ব্যুরো ২৫ মে ২০২০, ১৬:২৫:৩৩ | অনলাইন সংস্করণ

বগুড়ার নন্দীগ্রামে ঈদগাহ মাঠ ও মসজিদে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় নিয়ে দু’পক্ষের সংঘর্ষে একজন আহত হয়েছেন।

সোমবার সকাল ৯টার দিকে উপজেলার ছোট ডেরাহার গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকায় সদর ইউনিয়নের সদস্য ও যুবলীগ নেতা সোহাগ হোসেনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সরকারি নির্দেশ অমান্য করে ছোট ডেরাহার গ্রামের আলম ও রেজার নেতৃত্বে তাদের অনুসারিরা স্থানীয় ঈদগাহ মাঠে ঈদের নামাজ আদায় করেন। অন্যদিকে গ্রামের কিছু মানুষ ডেরাহার মাদ্রাসা মসজিদে নামাজ আদায় করেন।

পরে রেজা, আলম ও তাদের লোকজন মসজিদে নামাজ পড়ানোর কারণে ইমাম মাওলানা শাহাদত হোসেনকে গালিগালাজ এবং চাকরি থেকে ছাঁটাই করার হুমকি দেন।

ইমাম জানান, তিনি সরকারি নির্দেশ মেনে নামাজ পড়িয়েছেন। এ সময় শামীমসহ উপস্থিত মুসুল্লিরা প্রতিবাদ করেন। তখন হানিফ (৩০) নামে একজনের মাথায় ইট দিয়ে আঘাত করা হয়।

এ সময় দু’পক্ষের মধ্যে মারামারি শুরু হয়। খবর পেয়ে নন্দীগ্রাম থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। পুলিশ ঘটনাস্থল থেকে ঘটনায় জড়িত নন্দীগ্রাম সদর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য এবং ওয়ার্ড যুবলীগ সভাপতি সোহাগ হোসেনকে আটক করেছে।

দুপুরে ওসি শওকত কবির জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত