রাজশাহীতে নারী পুলিশ সদস্যের মৃত্যু 

  রাজশাহী ব্যুরো ২৫ মে ২০২০, ১৬:৩২:১৩ | অনলাইন সংস্করণ

রাজশাহীর পুঠিয়া থানায় কর্তব্যরত অবস্থায় সামিয়ারা খাতুন (২৭) নামে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। সোমবার সকাল সাড়ে ৭টার দিকে রাজশাহীর পুঠিয়া থানায় এ ঘটনা ঘটে।

তবে ঠিক কী কারণে তার মৃত্যু হয়েছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। যদিও থানা পুলিশ বলছে- আকস্মিক হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে।

মৃতের বাড়ি সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলায়। আইনি প্রক্রিয়া শেষে দুপুর ১২টার দিকে তার মরদেহ দাফনের জন্য নিজ বাড়িতে পাঠিয়ে দেয়া হয়।

রাজশাহীর পুঠিয়া থানার ওসি রেজাউল ইসলাম বলেন, পুলিশ সদস্য সামিয়ারা খাতুন থানাতেই অবস্থান করছিলেন। সোমবার সকালে তিনি বুকে ব্যথা অনুভব করেন। পরে তাকে পুঠিয়া হাসপাতালে নেয়া হয়। সেখানে নেয়ার পরপরই তার মৃত্যু হয়।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হার্ট অ্যাটাক করে তার মৃত্যু হয়েছে। তবে তার করোনাভাইরাস ছিল কিনা তা নিশ্চিত হওয়ার জন্য তার মরদেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত