ছিন্নমূল শিশুদের ঈদসামগ্রী দিল ২৪তম বিসিএস (প্রশাসন) এসোসিয়েশন

  মানিকগঞ্জ প্রতিনিধি ২৫ মে ২০২০, ১৯:০৬:১৭ | অনলাইন সংস্করণ

মানিকগঞ্জের ১০০ ছিন্নমূল শিশু ও দরিদ্র পরিবারের মধ্যে ঈদসামগ্রী বিতরণ করেছে ২৪তম বিসিএস (প্রশাসন) এসোসিয়েশন।

মানিকগঞ্জ জেলা শহরের বেউথা বস্তিসংলগ্ন দিশারী প্রি-প্রাইমারী স্কুল প্রাঙ্গণে গত শুক্রবার বিকালে এসব পরিবারের মধ্যে ওই ঈদসামগ্রী তুলে দেন বাংলাদেশ এডমিনিস্ট্রেশন এসোসিয়েশন জেলা কমিটির সভাপতি ও জেলা প্রশাসক এসএম ফেরদৌস।

এ সময় উপস্থিত ছিলেন ২৪তম বিসিএস (প্রশাসন) এসোসিয়েশনের সদস্য ও মানিকগঞ্জ স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ফৌজিয়া খান, মানিকগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের নেজারত ডেপুটি কালেক্টর মোহাম্মদ আকতার হোসেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইব্রাহীম, স্বেচ্ছাসেবী সংগঠন-দিশারীর উপদেষ্টা জাহাঙ্গীর আলম বিশ্বাস, সভাপতি হাসান শিকদার, সাধারণ সম্পাদক আবুল হাসানাত ও অন্য কর্মকর্তারা।

দিশারী পরিচালিত প্রি-প্রাইমারী স্কুলের শিক্ষার্থী ও বেউথা বস্তিসহ আশপাশের শতাধিক দুস্থ পরিবারকে ওই ঈদ উপহার হিসেবে ৩ প্যাকেট লাচ্ছা সেমাই, ১ প্যাকেট চিনি ও ১টি সাবান দেয়া হয়।

ফৌজিয়া খান বলেন, সংগঠনটির উদ্যোগে দেশের ৬৪টি জেলায় ১০০ করে মোট ৬ হাজার ৪০০ পরিবারকে ওই ঈদ উপহার দেয়া হয়েছে।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত