ঈদের দিন ঘুমন্ত মা ও দুই মেয়েকে এসিডে ঝলসে দিল দুর্বৃত্তরা

  রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি ২৫ মে ২০২০, ২৩:৪০:৪৪ | অনলাইন সংস্করণ

এসিডে ঝলসে দিল দুর্বৃত্তরা। প্রতীকী ছবি (সংগৃহীত)

লক্ষ্মীপুরের রায়পুরে ঘুমন্ত অবস্থায় মা ও তার দুই মেয়েকে এসিডে ঝলসে দিয়েছে মুখোশ পড়া দুর্বৃত্তরা। সোমবার দুপুরে আহতদের জেলা সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী প্রেরণ করা হয়।

এর আগে ঈদের দিন ভোর রাতে ঘরের জানালার কাঁচ ভেঙে রায়পুর উপজেলার কেরোয়া গ্রামে তাদের ওপর এসিড নিক্ষেপ করা হয়।

এতে করে মা আনোয়ারা বেগম ও তার দুই মেয়ে সুমাইয়া আক্তার (২৬) ও সুমি আক্তারের (১৭) শরীরের বিভিন্ন স্থান ঝলসে যায়।

ভুক্তভোগী ও স্থানীয়রা জানায়, রাতে দুই বোন ও মা একসঙ্গে ঘুমিয়ে ছিলেন। ভোর রাতের দিকে জানালার কাঁচ ভেঙে মুখোশ পড়া দুর্বৃত্তরা তাদের এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। এতে প্রত্যেকের গলায়ও মুখসহ বিভিন্ন অংশ ঝলসে যায়।তাদের চিৎকারে আশেপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আরও উন্নত চিকিৎসার জন্য তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহফুজুর রহমান জানান, মা ও মেয়েদের সকালে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছোট মেয়ে সবচেয়ে বেশি ঝলসে গেছে। উন্নত চিকিৎসার জন্য তাদের নোয়াখালী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

রায়পুর থানার ওসি তোতা মিয়া জানান, মা-মেয়েসহ একই পরিবারের তিনজনকে এসিড নিক্ষেপ করার সংবাদ শুনে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশের অভিযান চলছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত