গোমস্তাপুরে ঝড়ে অর্ধ শতাধিক ঘর-বাড়ি বিধ্বস্ত  

  গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি ২৬ মে ২০২০, ১০:৪৩:২১ | অনলাইন সংস্করণ

আম্পানের আঘাতের পর এক সপ্তাহ না পেরোতেই আবারও ঝড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের দুটি গ্রাম।

সোমবার সন্ধ্যায় বয়ে যাওয়া ঝড়ে উপজেলার রহনপুর ইউনিয়নের কাজিগ্রাম ও কলকলিয়া গ্রামের প্রায় অর্ধ শতাধিক কাঁচা-পাঁকা বাড়ি-ঘর ও বহু গাছপালা ভেঙে পড়ে।

রহনপুর ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা কাজিগ্রাম-কলকলিয়া সড়কের ভেঙে পড়া গাছপালা পরিষ্কার করে যান চলাচল স্বাভাবিক করে বলে জানান রহনপুর ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র ফায়ারম্যান রেজাউল করিম।

ঝড়ে উঠতি বোরো ধান ও আমের ক্ষয়ক্ষতি প্রসঙ্গে উপ-সহকারী কৃষি কর্মকর্তা তৌহিদুল ইসলাম জানান, জমিতে কেটে রাখা বোরো ধান কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে এবং কিছু গাছের আম ঝড়ে পড়েছে।

উপজেলা ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা কর্মকর্তা হাবিবুর রহমান জানান, ঝড়ে ক্ষয়ক্ষতির বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

এদিকে সোমবার সন্ধ্যার এ ঝড়ে পার্শ্ববর্তী নাচোল উপজেলার কসবা ইউনিয়নের সোনাইচন্ডী গ্রামে দেয়াল চাপা পড়ে এক শিশু ও এক বৃদ্ধা আহত হয়েছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত