সম্পত্তি লিখে নিয়ে ঈদের দিন বৃদ্ধা মাকে রাস্তায় ফেলে গেল ৩ ছেলে

  জয়পুরহাট প্রতিনিধি ২৬ মে ২০২০, ১৬:৩৮:১৮ | অনলাইন সংস্করণ

বৃদ্ধা মা ও তিন ছেলে। ছবি: যুগান্তর

জয়পুরহাটে কৌশলে জমিজমা লিখে নিয়ে ছিরাতুন্নেছা (৮০) নামে এক বৃদ্ধাকে বাড়ির অদূরে রাস্তায় ফেলে যায় তার ৩ ছেলে। ঈদের দিন সোমবার এ ঘটনা ঘটে।

পুলিশ এ ঘটনায় ৩ ছেলেকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে। ছিরাতুন্নেছা জয়পুরহাট শহরের জানিয়ার বাগান এলাকার মৃত নূর মোহাম্মদ মোল্লার স্ত্রী।

পুলিশ জানায়, ঈদের দিন সকালে জয়পুরহাট শহরের জামালগঞ্জ সড়কের নতুন হাট সংলগ্ন জানিয়ার বাগান এলাকায় ওই বৃদ্ধাকে ফেলে যায় তার ছেলেরা। এ সময় বৃদ্ধার কান্নাকাটি দেখে ওই সড়কের পথচারি ও স্থানীয়রা জড়ো হন।

তারা বৃদ্ধার কাছ থেকে তার অসহায়ত্বের কথা শুনে ৯৯৯ নম্বরে ফোন করলে জয়পুরহাট থানা থেকে পুলিশ এসে বৃদ্ধাকে উদ্ধার করে। তাকে জয়পুরহাট কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সেফ হোমে নিয়ে গিয়ে থাকা খাওয়ার ব্যবস্থা করে দেয়।

এ ঘটনায় সোমবার রাতে বৃদ্ধার নাতবৌ শিল্পী আকতার বাদি হয়ে তার শ্বশুর ও চাচা শ্বশুরদের বিরুদ্ধে মামলা করেন। পরে রাতেই পুলিশ অভিযান চালিয়ে আব্দুর রাজ্জাক, মোয়াজ্জেম হোসেন ও মোজাম্মেল হক নামে সম্পত্তি লোভী তিন ছেলেকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

জয়পুরহাট সদর থানার ওসি শাহরিয়ার খান জানান, ছেলেরা কৌশলে তাদের মায়ের নামের সব জমি লিখে নেয়। এর পর থেকে ছেলেরা মায়ের ভরণপোষণে অবহেলাসহ নানাভাবে তার প্রতি চরম অমানবিক আচরণ করতে থাকেন। তারই এক পর্যায়ে মায়ের ভরণপোষণ কোনো ছেলেই আর গ্রহণ করবে না বলে তারা সোমবার সকালে তাকে রাস্তায় ফলে যায়।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত