ঈদের দিন সিলেট মহানগর পুলিশের এসআই আলমগীরের মৃত্যু

  সিলেট ব্যুরো ২৬ মে ২০২০, ২০:২০:১৭ | অনলাইন সংস্করণ

এসআই আলমগীর কবির

সিলেট মহানগর পুলিশের নগর বিশেষ শাখার এসআই আলমগীর কবির (৫৭) মারা গেছেন। ঈদের দিন সোমবার বিকেল ৩টা ৫০ মিনিটে মস্তিষ্কে রক্তক্ষরণে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা।

তিনি বলেন, সোমবার বিকালে আলমগীর কবিরের উচ্চ রক্তচাপ বেড়ে গেলে তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৩টা ৫০ মিনিটে তিনি মৃত্যুবরণ করেন। হাসপাতাল থেকে করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

ওই দিন সন্ধ্যায় তার নামাজে জানাজা মহানগর পুলিশ লাইনস মাঠে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তার মরদেহ গ্রামের বাড়ি চট্টগ্রামের মিরসসরাইয়ের পাঠানোর হয়েছে। সেখানেই তার দাফন সম্পন্ন হয়।

উপ পরিদর্শক আলমগীর কবিরের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিলেট মহানগর পুলিশের কমিশনার গোলাম কিবরিয়া। এক শোক বার্তায় তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত