জয়পুরহাটে ঝড়ে লণ্ডভণ্ড ৪০ গ্রাম, মা-দুই শিশুসহ নিহত ৪

  জয়পুরহাট প্রতিনিধি ২৭ মে ২০২০, ১২:৪০:২৮ | অনলাইন সংস্করণ

জয়পুরহাটের ওপর দিয়ে বয়ে যাওয়া আকস্মিক ঝড়ে দেয়াল চাপা পড়ে মা ও দুই শিশুসহ ৪ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতের এই ঝড়ে সদর, ক্ষেতলাল ও কালাই উপজেলার অন্তত ৪০টি গ্রাম লণ্ডভণ্ড হয়ে গেছে।

প্রায় দুই হাজার বাড়িঘর ও ব্যবসা প্রতিষ্ঠানের টিনের চালা উড়ে গেছে। শত শত গাছ ও বিদ্যুতের শতাধিক খুঁটি ওপড়ে গেছে।

এ ছাড়া বিভিন্ন স্থানে মুরগির সেড ভেঙে ৪০ হাজার মুরগি মারা গেছে। মঙ্গলবার রাত সাড়ে দশটার পর থেকে এখন পর্যন্ত জেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে।

নিহতরা হলেন- জেলার ক্ষেতলাল উপজেলার খলিশাগাড়ি গ্রামের দিনমজুর জয়নাল আবেদিনের স্ত্রী শিল্পী বেগম (২৮), তার দুই সন্তান নেওয়াজ (৮) ও নিয়ামুল (৩) এবং কালাই উপজেলার হারুঞ্জা আকন্দপাড়া গ্রামের মৃত সালামত আলীর স্ত্রী মরিয়ম বেগম (৭০)।

জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন জানান, মঙ্গলবার রাত সাড়ে ১০টার পর জেলায় প্রবল বেগে ঝড় আঘাত হানে। এ ঝড়ে দেয়াল চাপা পড়ে ৪ জন নিহত হয়েছেন। এছাড়া গ্রামগুলোতে অনেক ক্ষয়ক্ষতি হয়েছে। ক্ষতির পরিমাণ নির্ধারণ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত