যমুনায় নৌকাডুবি: আরও দুজনের লাশ উদ্ধার

  চৌহালী প্রতিনিধি ২৭ মে ২০২০, ১৪:১৪:২৮ | অনলাইন সংস্করণ

সিরাজগঞ্জের চৌহালীতে যমুনায় নৌকাডুবির ঘটনায় আরও দুজনের লাশ উদ্ধার করা হয়েছে।

স্থানীয়রা বুধবার সকালে যমুনা নদীর চর থেকে তাদের লাশ উদ্ধার করেন।

নিহত আমজাদ হোসেন (৪০) ও আজিজল মোল্লা (৩৮)। এরা শাহজাদপুর উপজেলার কৈজুরী গ্রামের অধিবাসি। এ নিয়ে নিহতের সংখ্যা ৫ জনে দাঁড়ালো।

চৌহালী উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মওদুদ আহম্মেদ বুধবার সকালে জানান, ডুবুরী দল এসে সন্ধান করছে। স্থানীয়রা দুজনের লাশসহ এ পর্যন্ত ৫ জনের লাশ উদ্ধার করেছে। নিখোঁজদের উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মুনজিল হক যুগান্তরকে জানান, এ পর্যন্ত ৫ জনের লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধার তৎপরতা চলমান আছে।

মঙ্গলবার দুপুর ১টার দিকে এনায়েতপুর থানার বেড়িবাঁধ ঘাট থেকে জেলার চৌহালী উপজেলা সদরের দিকে যাত্রী পরিবহনকারী শ্যালো ইঞ্জিন চালিত নৌকাটি ছেড়ে যায়। নৌকাটিতে ধান কাটার শ্রমিকই বেশি ছিল। দুপুর পৌনে ২টার দিকে স্থলচর নামক স্থানে নৌকাটি প্রবল ঘূর্ণাবর্ত ও ঢেউয়ের কবলে পড়ে ডুবে যায়।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত