বিদ্যুতের তার ছিঁড়ে ঘরে, সিদ্ধিরগঞ্জে প্রাণ গেল মা-মেয়েসহ ৩ জনের

  সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ২৭ মে ২০২০, ১৭:১৮:০৩ | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে থানাধীন এলাকায় বিদ্যুতের তার ছিঁড়ে টিনের ঘরের ওপর পড়ে বিদ্যুৎস্পৃষ্টে মা-মেয়েসহ তিনজন মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। বুধবার সকালে সিদ্ধিরগঞ্জের রসুলবাগ এলাকায় ওই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রসুলবাগ এলাকার আলমগীর মুন্সির স্ত্রী রুবিনা আক্তার (২৫) ও মেয়ে সুমাইয়া আক্তার (১০) এবং একই বাড়ির রবিউল ইসলামের ছেলে হাসান শেখ (৩)।

আহতরা হলেন রবিউল ইসলাম ও তার স্ত্রী সাবানা। দুইজনকে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার এসআই আবু হানিফ বলেন, রসুলবাগ এলাকায় জাহাঙ্গীর মিয়ার বাড়ির দুটি টিনের ঘরে পরিবার নিয়ে আলমগীর মুন্সি ও রবিউল ইসলাম বসবাস করে। সকালে ঝড়ো বৃষ্টির সময় বজ্রপাতে ট্রান্সফরমার থেকে বিদ্যুতের তার ছিঁড়ে পাশের একটি টিনের ঘরের ওপর পরে। এসময় ঘর থেকে বের হতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ঘটনাস্থলেই রুবিনা ও হাসান মারা যায়। আর বাকি তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই আবদুল খান বলেন, সুমাইয়া আক্তারকে হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার মৃত ঘোষণা করে। পরে স্বজনরা লাশ নিয়ে চলে যায়।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক বলেন, লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত