ক্ষেত নষ্ট করলো হাঁস, সংঘর্ষে পুলিশসহ শতাধিক গ্রামবাসী আহত

  বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি ২৭ মে ২০২০, ২১:২৬:৩০ | অনলাইন সংস্করণ

হবিগঞ্জের বাহুবলে বিলে হাঁসে ক্ষেত নষ্ট করাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষে পুলিশসহ শতাধিক লোক আহত হয়েছেন।

বুধবার দুপুর ২ থেকে বিকাল ৪টা পর্যন্ত টানা সংঘর্ষের ঘটনা ঘটে উপজেলার অলুয়া ও ভেড়াখাল চানপুর গ্রামবাসীর মধ্যে।

জানা গেছে, উপজেলার অলুয়া গ্রামের মর্তুজা আলীর ধানের জমি করে ভেড়াখাল গ্রামের আমান উল্লার হাঁসের দল। আমান উল্লা হাঁস নিতে বিলে গেলে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরীর নেতৃত্বে থানার ওসি, পরিদর্শক (তদন্ত) ও দাঙ্গা পুলিশ নিয়ে দুই ঘণ্টাব্যাপী স্থায়ী সংঘর্ষ নিয়ন্ত্রণে নিয়ে আসেন।

সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী বলেন, এখনো ঘটনাস্থলে আছি, সংঘর্ষ নিয়ন্ত্রণ করতে কি পরিমাণ গুলি নিক্ষেপ করা হয়েছে তার হিসাব মিলাতে পারিনি। সংঘর্ষ এড়াতে ২০-২২ জনকে আটক করা হয়েছে।

ঘটনাস্থলে থাকা স্থানীয় সাংবাদিক জুবায়ের আহমদ বলেন, থানার এসআই শাহ আলি, এসআই শহিদুল, এএসআই আবু সাঈদ, কনস্টেবল রফিকসহ বেশ কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছেন।

তিনি আরও জানান, আহত শতাধিক গ্রামবাসী পুলিশের গ্রেফতার এড়াতে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে না গিয়ে স্থানীয়ভাবে চিকিৎসা নিচ্ছেন।

এদিকে সংঘর্ষের খবর পেয়ে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা (বিপিএম, পিপিএম বার) ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত