বিষাক্ত স্পিরিটে প্রাণ গেল বগুড়ার ২ জনের

  বগুড়া ব্যুরো ২৮ মে ২০২০, ২২:৫৯:৪৯ | অনলাইন সংস্করণ

প্রতীকী ছবি

বগুড়ার ধুনটে রেকটিফায়েড স্পিরিট পানে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। অসুস্থ অবস্থায় দুইজন গোপনে চিকিৎসা নিচ্ছেন।

বুধবার দুপুরে চারজন পার্শ্ববর্তী সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার সোনামুখী বাজারে গিয়ে স্পিরিট পান করেন। একজন রাতে বাড়িতে ও অপরজন বৃহস্পতিবার ভোরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) মারা যান।

মৃতরা হলেন ধুনট উপজেলার কালেরপাড়া ইউনিয়নের ঈশ্বরঘাট গ্রামের আবদুল্লাহর ছেলে কসাই আল আমিন (২৮) ও একই গ্রামের আজিজার রহমানের ছেলে গাড়িচালক আবদুল আলিম (৩০)। অসুস্থদের একজন একই গ্রামের মোজাম্মেল হকের ছেলে লালন (৩২)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, আমিন, আলিম ও লালনসহ চারজন বুধবার দুপুরে পার্শ্ববর্তী সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার সোনামুখী বাজারে যান। সেখানে স্পিরিট পান করে বিকালে নিজ নিজ বাড়ি ফেরেন। এরপর চারজন অসুস্থ হয়ে পড়েন। আল আমিন রাতে নিজ বাড়িতে মারা যান। আলিমকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করলে তিনি বৃহস্পতিবার ভোর ৪টার দিকে মারা যান। তবে লালন ও অজ্ঞাত অপরজন কোথায় চিকিৎসা নিচ্ছেন বা তাদের শরীরের অবস্থা কেমন তা জানা যায়নি।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা জানান, বিষাক্ত স্পিরিট পানে একজন বাড়িতে ও অন্যজন হাসপাতালে মারা গেছেন। তাদের লাশ মর্গে পাঠানো হয়েছে। অসুস্থ দুইজনকে খোঁজা হচ্ছে। তারা কোথা থেকে স্পিরিট কিনেছিলেন তা তদন্ত করে দেখা হবে।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত