শৈলকুপায় ইউনিয়ন পরিষদে হামলা ভাংচুর

  ঝিনাইদহ প্রতিনিধি ৩০ মে ২০২০, ০০:২৪:৫১ | অনলাইন সংস্করণ

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার মনহরপুর ইউনিয়ন পরিষদে হামলা ভাংচুরের ঘটনা ঘটেছে। এ সময় ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা আরিফ রেজা মন্নুর ব্যক্তিগত প্রাইভেটকারসহ পরিষদের আসবাবপত্র ভাংচুর করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তুমুল উত্তেজনা বিরাজ করছে।

মনহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা আরিফ রেজা মন্নু জানান, পরিষদে তার নিজস্ব প্রাইভেট কার রেখে শৈলকুপা পৌরসভার মেয়র আশরাফুল আজমের বাড়িতে দাওয়া খেতে যান তিনি। এ সময় প্রতিপক্ষের লোকজন পরিষদে হামলা চালায় এবং প্রাইভেট কারসহ আসবাবপত্র এবং বঙ্গবন্ধুর ছবি ভাংচুর করে।

তিনি আরও জানান, প্রতিপক্ষ গ্রুপের একজনকে কে বা কারা মারপিট করেছে এমন খবরের ভিত্তিতে এ হামলার ঘটনাটি ঘটেছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা আরিফ রেজা মন্নুর ভাষায়, সব শেষ উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে ভোট করার কারণে আনারস মার্কা নিয়ে বিজয়ী বর্তমান চেয়ারম্যান সিকদার মোশাররফ হোসেন সোনার সঙ্গে বিরোধ চলে আসছে তার। উপজেলা নির্বাচনের পরে শৈলকুপা উপজেলার বিভিন্ন গ্রামের মানুষ ঝুঁকিতে রয়েছে। কয়েক দিনে ৫ জন খুন হয়েছেন।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস জানান, চেয়ারম্যানের লোকজন এক ব্যক্তিকে মারধর করেছে এবং তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর বেশি কিছু জানা নেই তার। ইউনিয়ন পরিষদের হামলা ভাংচুরের ঘটনা কেউ তাকে অবহিত করেনি বলে দাবি করেন তিনি।

সংশ্লিষ্ট থানার ওসি বজলুর রহমানকে কয়েক দফায় ফোন করা হলে কথা বলেননি তিনি।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি আনোয়ার হোসেন যুগান্তরকে বলেন, কি ঘটনা ঘটেছে তা জানা নেই তার। তবে সংঘর্ষ এড়াতে উপজেলা শহরের গুরুত্বপূর্ণ মোড়ে অবস্থান নিয়ে আছেন তারা।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত