বেতাগীতে বৃদ্ধের রহস্যজনক মৃত্যু

  বেতাগী (বরগুনা) প্রতিনিধি ৩০ মে ২০২০, ০৮:১৭:১৭ | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

বরগুনার বেতাগী উপজেলায় সোহরাব হাওলাদার নামের এক বৃদ্ধের রহস্যজনক মৃত্যু হয়েছে।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার মোকামিয়া ইউনিয়নের করুনা গ্রামের তালুকদার বাড়িসংলগ্ন বিল থেকে ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করে পুলিশ।

মৃত সোহরাব হাওলাদার হোসনাবাদ ইউনিয়নের মৃত জবেদ আলী হাওলাদারের ছেলে। তবে তিনি মোকামিয়া ইউনিয়নে বসবাস করছিলেন ও দিনমজুরের কাজ করতেন। তার এক ছেলে ও দুই মেয়ে রয়েছে।

জানা যায়, শুক্রবার সকালে সোহরাবের স্ত্রী তার বাবার বাড়িতে ছিলেন। একমাত্র ছেলে আল আমিন শ্বশুরবাড়ি থেকে বিকালে বাড়িতে ফিরে বাবাকে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজ নেন। পরে এলাকাবাসী পার্শ্ববর্তী বিলে বাবার মরদেহ পরে থাকার খবর দেন।

পরবর্তীতে পুলিশ এসে বাড়ির পাশের একটা বিলে শুধু শার্ট পড়া অবস্থায় ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করে।

তবে মৃত ব্যক্তির শরীরে কোনো ধরনের আঘাতের চিহ্ন পর্যন্ত না থাকায় মৃত্যুর বিষয়টি বেশ রহস্যজনক বলে মনে করছেন এলাকাবাসী।

বেতাগী থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. ফেরদৌস আলম বলেন, তার শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই; তবে বিস্তারিত জানার পর মনে হচ্ছে শ্বাসরুদ্ধ হওয়ার কারণে তার মৃত্যু হয়েছে। তবে সঠিক তথ্য উদঘাটন করতে তদন্ত চলছে।

বেতাগী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, মরদেহটি উদ্ধার করা হয়েছে। শনিবার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হবে; একইসঙ্গে তদন্ত অনুযায়ী মামলা রুজুর প্রস্তুতি চলছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত