জমি বিক্রির সাড়ে ৩ লাখ টাকায় লিবিয়া গিয়েছিলেন কামরুল

  ফরিদপুর ব্যুরো ৩০ মে ২০২০, ১৮:২০:২৮ | অনলাইন সংস্করণ

ফরিদপুরের সালথার কামরুল শেখ (২৪) লিবিয়ায় অপহরণকারীদের গুলিতে নিহত হয়েছেন। উপজেলার বল্লভদী ইউনিয়নের আলমপুর গ্রামের কবির শেখের ছেলে তিনি।

কামরুলের পরিবারে ৩ ভাই ও ২ বোন রয়েছে। এ ছাড়া তার আড়াই বছরের এক পুত্রসন্তান রয়েছে। এ খবর শোনার পর নিহতের বাড়িতে চলছে শোকের মাতম।

কামরুলের বড় ভাই ফারুক শেখ বলেন, গত পাঁচ মাস আগে গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার এক দালালের মাধ্যমে লিবিয়ায় যান কামরুল। জমি বিক্রি করে এর টাকা (৩ লাখ ৫০ হাজার) জোগাড় করেন তিনি। এরপর বৃহস্পতিবার জানতে পারি দেশটিতে ৩০ জন অভিবাসীকে গুলি করে হত্যা করা হয়। এর মধ্যে ২৬ জনই বাংলাদেশি। তাদের মধ্যে কামরুল একজন।

সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলী জিন্নাহ্ বলেন, খবর পেয়ে নিহতের বাড়িতে গিয়েছে পুলিশ। আমাদের পক্ষ থেকে সেই পরিবারকে আইনি সহযোগিতা করা হবে।

সালথা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ হাসিব সরকার বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের পরিবারের খোঁজ-খবর নেয়া হচ্ছে। তাদের সর্বাত্মক সহযোগিতা প্রদান করা হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত