শ্রীমঙ্গলে অসহায়দের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ

  শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি  ৩০ মে ২০২০, ২২:০১:২৮ | অনলাইন সংস্করণ

করোনা পরিস্থিতিতে সারাদেশে চলমান সাধারণ ছুটির কারণে শ্রীমঙ্গলে কর্মহীন হয়ে পড়া ও অসহায় মানুষদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ৫নং কালাপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থকগোষ্ঠী এসব খাদ্যসামগ্রী বিতরণ করে।

কালাপুর ইউনিয়নের আড়াই শতাধিক অসহায় দরিদ্র পরিবারের মাঝে বৃহস্পতিবার বিকালে চাল-ডালসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণের সময় ছিলেন, স্থানীয় আওয়ামী লীগ সমর্থকগোষ্ঠীর সদস্য সাজ্জাদুর রহমান, বিমল দেব, আব্দুল মতিন, শায়েক খান, মোহন বৈদ্য, সালেহ আহমেদ, অমূল্য দাস, ইসলাম খান ও রিপন আহমদসহ আরও অনেকেই।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক, শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) সোহেল রানা, জেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো.জাকারিয়া আহমদ, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক শাহিন আহমেদ চৌধুরী, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শমসের খান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সাজ্জাদুর রহমান চৌধুরী সাজু, উপজেলা যুবলীগের সদস্য রিপন আহমেদসহ যুবলীগ ও ছাত্রলীগের স্থানীয় নেতারা।

এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা করোনা মহামারীর এই সময়ে আওয়ামী লীগ পরিবারের সসদ্যরা মানুষের পাশে রয়েছি।

জেলাব্যাপী অসহায়দের মাঝে খাদ্য সহায়তার অংশ হিসাবে আড়াই শতাধিক মানুষজনকে খাদ্যসামগ্রী দিয়ে সহায়তা করা হলো। ভবিষ্যতে এ সহায়তা অব্যহত থাকবে বলে তিনি জানান।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত