চাটমোহরে ক্ষতিগ্রস্ত বোরো চাষীদের পাশে উপজেলা চেয়ারম্যান

  চাটমোহর (পাবনা) প্রতিনিধি ৩১ মে ২০২০, ২১:২৬:২৫ | অনলাইন সংস্করণ

যুগান্তরে সংবাদ প্রকাশের পর পাবনার চাটমোহরে ক্ষতিগ্রস্ত বোরো চাষীদের পাশে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান আবদুল হামিদ মাস্টার। রোববার দুপুরে তিনি উপজেলা পরিষদের অর্থায়নে উপজেলার খলিশাগাড়ি বিল থেকে ধান আনা-নেয়ার জন্য অস্থায়ী ভিত্তিতে রাস্তা নির্মাণের উদ্বোধন করেন। এ ছাড়া হান্ডিয়াল এলাকায় ডুবে যাওয়া বোরো ধানের মাঠ পরিদর্শন করেন।

এর আগে শনিবার যুগান্তরে ‘চাটমোহরে শত শত হেক্টর জমির বোরো ধান পানিতে’ এমন শিরোনামে সংবাদ প্রকাশের পর রোববার ক্ষতিগ্রস্ত বোরো চাষীদের সঙ্গে কথা বলেন এবং তাদের দুর্ভোগ লাঘবে ধুলাউড়ি-বেলুড়ি এলাকায় অস্থায়ী রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করেন চেয়ারম্যান। এ ছাড়া বিলের মধ্যে যেন জলাবদ্ধতার সৃষ্টি না হয় সে জন্য আগামী কয়েক মাসের মধ্যে সেখানে একটি ব্রিজ নির্মাণ এবং খাল খননের আশ্বাসও দেন হামিদ মাস্টার।

অস্থায়ী রাস্তা নির্মাণের ফলে চাষীদের ঘরে পাকা ধান তুলতে কিছুটা হলেও কষ্ট লাঘব হবে বলে জানান স্থানীয় বোরো চাষীরা। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সরকার মোহাম্মদ রায়হান,আমিন মোহাম্মদ গ্রুপের পরিচালক এমএ ওয়াহাব খান, ইউপি চেয়ারম্যান মকবুল হোসেন প্রমুখ।

উপজেলা চেয়ারম্যান আবদুল হামিদ মাস্টার যুগান্তরকে বলেন,আমিও কৃষক পরিবারের সন্তান। আমার এলাকার কৃষকের ধান ডুবে যাওয়ার সংবাদটি দেখে খুব খারাপ লেগেছে। তাই তড়িঘড়ি করে উপজেলা পরিষদের অর্থায়নে ধুলাউড়ি এলাকায় বিলের মধ্যে একটি রাস্তা নির্মাণের জন্য কাজ শুরু করা হয়েছে। এ ছাড়া অন্য এলাকার সমস্যার ব্যাপারে দ্রুত নানা পদক্ষেপ নেয়া হয়েছে বলে জানান তিনি।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত