কর্মহীন ও ইমাম-মোয়াজ্জিনদের আর্থিক অনুদান

  সিলেট ব্যুরো ৩১ মে ২০২০, ২২:৩২:২৭ | অনলাইন সংস্করণ

সিলেটে ফেঞ্চুগঞ্জ অর্গানাইজেশন অব আমেরিকা ইনকের উদ্যোগে করোনাভাইরাসের কারণে কর্মহীন লোকদের মধ্যে আর্থিক অনুদান বিতরণ করা হয়েছে। এ সময় উপজেলার ১৩০০ ইমাম ও মোয়াজ্জিনের মধ্যে নগদ ১৩ লাখ টাকা বিতরণ করা হয়।

রোববার পৃথক পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এই অর্থ বিতরণ করেন সিলেট ৩ আসনের এমপি শেখ রাসেল শিশু কিশোর পরিষদের কেন্দ্রীয় মহাসচিব মাহমুদ উস সামাদ চৌধুরী।

সংগঠনের সভাপতি জুনেদ আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক কাওছারুজ্জামান কয়েছসহ সব সদস্য ও তাদের পরিবার আর্থিক অনুদান প্রদান করায় সংসদ সদস্য তাদেরকে ধন্যবাদ জানান।

এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী রোববার সকালে অপর একটি অনুষ্ঠানে ফেঞ্চুগঞ্জ কাসিম আলী সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে উপজেলার ৪০০ ইমাম ও মুয়াজ্জিন, উত্তর কুশিয়ারা ইউনিয়নের ১৫৩ জন কর্মহীন লোক, ফেঞ্চুগঞ্জ ইউনিয়নের ১৫৩ জন কর্মহীন লোক, উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়নের ১৫৩ জন কর্মহীন লোকদের মধ্যে নগদ জনপ্রতি ১ হাজার টাকা করে বিতরণ করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত আলী, ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহিরুল ইসলাম মুরাদ, ঘিলাছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী লেইছ চৌধুরী, ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজি বদরুদ্দোজা, উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমরান আহমদ, উত্তর কুশিয়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহমেদ জিলু, প্রবাসী জুবের আহমদ খান, আবদুল হাই, ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন ইসকা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহিদ ইকবাল সুনাম, সাংগঠনিক সম্পাদক আবদুল আউয়াল কয়েস, মাহফুজুর রহমান জাহাঙ্গীর, উত্তর কুশিয়ারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম পংকি, সাধারণ সম্পাদক আবদুল কাইয়ুম, মাইজগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মালিক সাইস্তা, উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লোকমান আলী, উপজেলা যুবলীগের আহ্বায়ক মাসার আহমদ শাহ, স্বেচ্ছাসেবক লীগ নেতা আতিকুর রহমান সুজন, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুনেদ আহমদ, সাধারণ সম্পাদক ফারহান সাদিক ও ছাত্রলীগ নেতা মেহরাব হোসেন জুনেল।

পরে এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী ফেঞ্চুগঞ্জ উপজেলার ১৯৯টি মসজিদে ও দক্ষিণ সুরমা উপজেলার ৪৮২টি মসজিদের কমিটির কাছে ৫ হাজার টাকা করে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে অনুদানের চেক হস্তান্তর করেন। এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী অফিসার মিন্টু চৌধুরী ও ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রাখি আহমেদ।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত