ঘূর্ণিঝড় আম্পানের তাণ্ডব

রাজবাড়ীতে বিদ্যুতের অর্ধশত পোল এখনও পানিতে

  রাজবাড়ী প্রতিনিধি ৩১ মে ২০২০, ২২:৩৬:১৮ | অনলাইন সংস্করণ

ঘূর্ণিঝড় আম্পানের তাণ্ডবে রাজবাড়ীর ১০ কিলোমিটার মহাসড়কের দু'পাশের অর্ধশত বিদ্যুতের পোল পানিতে পড়ে গেছে। এই পোলগুলো পানির মধ্যে থাকায় কৃষকসহ মৎস্যজীবী ও খামারীদের দুর্ভোগ পোহাতে হচ্ছে।

দৌলতদিয়া-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের রাজবাড়ী জেলা সদরের চন্দনী ইউনিয়ন পরিষদ থেকে পাংশা হাইওয়ে এবং পাংশা হাইওয়ে থেকে বাংলাদেশ হাট হয়ে কালুখালী উপজেলার শেষ সীমানার পল্লী বিদ্যুতের সাইনবোর্ড এলাকা পর্যন্ত অর্ধশত বিদ্যুতের পোল পানির মধ্যে পড়ে রয়েছে।

ভুক্তভোগী অনেক কৃষক ও মৎস্যজীবীরা বলছেন, এ সব বিদ্যুতের পোল পানিতে পড়ে থাকায় তাদের মাছ চাষ করতে সমস্যা হচ্ছে।

মাজবাড়ী ইউনিয়নের কৃষক রহমআলী বলেন, ঝড়ের কারণে আমাদের এলাকার বোরোধান,পাট বৃষ্টির পানিতে তলিয়ে গেছে, তার উপর আবার জমিতে বিদ্যুতের খুঁটি পড়ে ধানকাটায় ব্যাঘাত ঘটছে।

এ বিষয়ে রাজবাড়ী পল্লী বিদ্যুতের জিএম কামরুল ইসলাম গোলদার যুগান্তরকে বলেন, মহাসড়কের পাশে পড়ে যাওয়া পোলগুলো মানুষের একটু ক্ষতি হচ্ছে ঠিকই, তবে এতে বিদ্যুৎ সংযোগ নেই। কাজ শেষে এ লাইনগুলো সচল হলে নতুন গ্রিড লাইনের সঙ্গে যুক্ত হবে। ঠিকাদাররা পোলগুলো এখন পর্যন্ত বুঝিয়ে দেননি।

ঘটনাপ্রবাহ : ঘূর্ণিঝড় আম্পান

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত