রাসিকের পরিচ্ছন্নতাকর্মীকে পেটালেন ক্রিকেটার সাব্বির

  রাজশাহী ব্যুরো ৩১ মে ২০২০, ২৩:৩৬:৩৫ | অনলাইন সংস্করণ

ক্রিকেটার সাব্বির রহমান এবার রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) এক পরিচ্ছন্নতাকর্মীকে পিটিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার বিকাল সাড়ে ৫টার দিকে রাজশাহী নগরীর বেলদারপাড়া এলাকায় নিজের বাড়ির সামনে এ কাণ্ড ঘটান তিনি। পরে পুলিশ গিয়ে তাকে নিবৃত্ত করে।

নগরীর বোয়ালিয়া থানার ওসি নিবারন চন্দ্র বর্মণ বলেন, ছোট মানুষ তো, দুই-একটা চড়-থাপ্পর মেরেছেন বলে শুনেছি। আমাদের টহল পুলিশ গিয়ে তাকে থামিয়েছে। স্থানীয়রাও বিষয়টি ফোন করে জানিয়েছেন। সিটি কর্পোরেশনের স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর বিষয়টি মীমাংসা করে দিতে চেয়েছেন।

স্থানীয়রা জানান, বিকালে সাব্বিরের বাড়ির সামনে ভ্যানে ময়লা তুলছিলেন বাদশা নামের রাসিকের একজন পরিচ্ছন্নতাকর্মী। ওই সময় সাব্বির গাড়ি নিয়ে বাড়িতে ঢুকছিলেন। কিন্তু ভ্যানের কারণে ঢুকতে পারছিলেন না। তিনি বাদশাকে দ্রুত সরতে বলেন। কিন্তু একটু দেরি হওয়ায় জড়িয়ে পড়েন বাকবিতণ্ডায়। এরপর গাড়ি থেকে নেমেই চড়-থাপ্পর মারতে থাকেন বাদশাকে।

সাব্বিরকে না চিনে পরিচ্ছন্নতাকর্মীও উত্তেজিত হয়ে পড়েন। জড়ো হন আশপাশের মানুষ। তখন সেদিক দিয়ে যাচ্ছিল পুলিশের টহল গাড়ি। তারা পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

এরপর পরিচ্ছন্নতাকর্মী বাদশা স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নিযাম-উল-আযীমের কাছে গিয়ে অভিযোগ দেন। পরে কাউন্সিলর থানার ওসিকে ফোন করে বিষয়টি মীমাংসা করে দিতে চান।

এ বিষয়ে ক্রিকেটার সাব্বির রহমান বলেন, চড়-থাপ্পড় দেয়ার ঘটনা সঠিক না। বাড়ির সামনে ময়লার ভ্যান রাখার কারণে পরিচ্ছন্নতাকর্মী বাদশাকে সেটি সেখান থেকে শুধুমাত্র সরিয়ে নিতে বলা হয়েছে। এর বেশি কিছু নয়। আমার ওয়ার্ডের পরিচ্ছন্নতাকর্মী হওয়ার কারণে আমি প্রায় সময়েই বাদশাকে বিভিন্নভাবে সহযোগিতা করি বলেও মন্তব্য করেন এ ক্রিকেটার।

এর আগে রাজশাহী বিভাগীয় স্টেডিয়ামে দর্শক পেটানোর অভিযোগে ছয় মাসের জন্য জাতীয় দল থেকে বহিষ্কার হয়েছিলেন ক্রিকেটার সাব্বির রহমান।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত