ভৈরবে করোনায় আরও একজনের মৃত্যু, মোট আক্রান্ত ১২৮

  ভৈরব ( কিশোরগঞ্জ) প্রতিনিধি ০১ জুন ২০২০, ১৮:১১:৫৮ | অনলাইন সংস্করণ

ভৈরবে করোনাভাইরাসে আরও একজন মারা গেছেন। তার নাম শিশু মিয়া (৫৫)। তিনি শহরের ভৈরবপুর উত্তর পাড়ার মৃত হাফিজ উদ্দিনের ছেলে।

২৬ মে করোনা উপসর্গ নিয়ে শিশু মিয়ার মৃত্যুর পর তার নমুনা নেয়া হয়। রোববার রাতে রিপোর্টে জানা যায় তিনি করোনায় আক্রান্ত ছিলেন।

ঈদের আগে ভৈরব শহরের চন্ডিবের এলাকার মাছ ব্যবসায়ী অমিও দাস করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। এ নিয়ে সেখানে দুজন প্রাণঘাতী ভাইরাসে মারা গেলেন।

গত ১০ এপ্রিল থেকে গতকাল রোববার পর্যন্ত ভৈরবে করোনায় আক্রান্ত হয়েছেন ১২৮ জন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৫২ জন। এসিল্যান্ড, ১১ পুলিশ, ৮ ডাক্তারসহ ২২ জন স্বাস্থ্যকর্মী এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বুলবুল আহমেদ জানান, শিশু মিয়াসহ দুজন ভৈরবে করোনায় মারা গেছেন। আক্রান্ত ১২৮ জনের মধ্য এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৫২ জন। অসচেনতার কারণে এখানে করোনায় আক্রান্তের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে বলে তিনি জানান।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত