মনপুরায় সুস্থ হয়ে বাড়ি ফিরলেন আরও ৩ করোনা রোগী

  মনপুরা (ভোলা) প্রতিনিধি ০১ জুন ২০২০, ১৮:১৬:০৪ | অনলাইন সংস্করণ

ভোলার মনপুরায় ঢাকা ফেরত আরও তিন করোনা রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এদের মধ্যে দুইজন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ১৪ দিন চিকিৎসাধীন ছিলেন। অপরজন সরকারি ডিগ্রি কলেজের ভবনে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে ৮ দিন চিকিৎসা নেন।

সুস্থ হওয়া তিনজন হলেন- উপজেলার হাজিরহাট ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাসিন্দা মৎস্য ব্যবসায়ী আবুল কালাম, দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাসিন্দা গার্মেন্টস কর্মী মো. আজাদ এবং ১নং মনপুরা ইউনিয়নের বাসিন্দা ড্রাইভার মো. রায়হান। এরা সবাই ঢাকার কাজ করতেন।

সোমবার বেলা ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. মাহমুদুর রশীদ ছাড়পত্র দিলে সুস্থ হওয়া তিনজন বাড়ি ফেরেন। পরে প্রশাসনের পক্ষ থেকে ২৭ ঘরের লকডাউন প্রত্যাহার করে নেয়া হয়।

উপজেলা প্রশাসন ও হাসপাতাল সূত্র জানায়, ১৭ মে ঢাকা ফেরত কালাম ও রায়হানের নমুনা সংগ্রহ করে বরিশালে পাঠানো হয়। পরে দুজনের করোনা পজিটিভ আসে। এদের হাসপাতালের আইসোলেশনে রেখে চিকিৎসা করা হয়।

২২ মে অপর ঢাকা ফেরত আজাদের করোনা পজিটিভ হয়। পরে তার স্ত্রীর করোনাও পজিটিভ হয়। তাদের সরকারি ডিগ্রি কলেজের আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হয়। এ সময়ে তিন ইউনিয়নের ২৭ ঘর লকডাউন করে প্রশাসন। এদিন সুস্থ হয়ে তিনজন বাড়ি ফিরলে ২৭ ঘরের লকডাউন প্রত্যাহার করে নেয়া হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডা. মাহমুদুর রশীদ জানান, ঢাকা ফেরত তিন করোনা রোগী নমুনার ফলাফল নেগেটিভ এলে তাদের ছাড়পত্র দেয়া হয়। এদের কোনো উপসর্গ ছিল না। এরা সবাই সুস্থ ছিলেন। এছাড়া আরও তিনজন করোনা রোগী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

উল্লেখ্য, মনপুরায় ৭ করোনা রোগীর মধ্যে ৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এখনো হাসপাতালে তিনজন চিকিৎসাধীন রয়েছেন। তারা সবাই ঢাকা ফেরত।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত