প্রধানমন্ত্রীর কাছে সাংবাদিক ইকরামের সন্তানদের আকুল আবেদন

  চাঁদপুর প্রতিনিধি ০২ জুন ২০২০, ১৮:১৬:২৩ | অনলাইন সংস্করণ

চাঁদপুর প্রেস ক্লাবের সভাপতি ও চ্যানেল আই-এর স্টাফ রিপোর্টার এবং দৈনিক চাঁদপুর দর্পণের সম্পাদক ও প্রকাশক ইকরাম চৌধুরী আড়াই মাস যাবৎ গুরুতর অসুস্থ হয়ে চাঁদপুর শহরের নাজিরপাড়াস্থ নিজ বাসায় দিন কাটাচ্ছেন।

দীঘদিন যাবৎ কিডনি, ডায়াবেটিস ও হৃদরোগসহ নানা জটিল রোগে আক্রান্ত তিনি। তার শারীরিক অবস্থার কখনও উন্নতি আবার কখনও অবনতি ঘটছে। তার দুটি কিডনিই এখন অকেজো। ঠিকমতো খেতে পারছেন না। নড়া-চড়াও অনেকটা বন্ধ। শুয়ে-বসে দিন কাটাচ্ছেন তিনি। ডাক্তারদের পরামর্শ অনুযায়ী তার উন্নত চিকিৎসার জন্য ভারতে নেয়া প্রয়োজন। সেখানে কিডনি প্রতিস্থাপন করতে হবে।

এ জন্য কমপক্ষে ৩৫ লক্ষাধিক টাকার প্রয়োজন। তার পরিবার উন্নত চিকিৎসার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন।

সোমবার সাংবাদিক ইকরাম চৌধুরীর ছেলে মো আবরার চৌধুরী ও মেয়ে ইসরাত জাহান চৌধুরী, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক স্ট্যাটাসে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তার পিতার জীবন বাঁচাতে আকুল আবেদন জানিয়েছেন।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত