জামায়াত নেতা-চেয়ারম্যানের নির্দেশে ছাত্রলীগ নেতা হত্যার মিশন!

  চট্টগ্রাম ব্যুরো ০২ জুন ২০২০, ২২:৫৭:৪৭ | অনলাইন সংস্করণ

চট্টগ্রামে সাতকানিয়ায় এক ইউপি চেয়ারম্যান ও এক জামায়াত নেতার নির্দেশে ছাত্রলীগের এক নেতাকে হত্যার মিশনে গিয়ে দুই সন্ত্রাসী জনতার হাতে আটক হয়েছে।

মঙ্গলবার সকালে বাজালিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড থেকে তাদের আটক করে জনতা। তারা হচ্ছে- হাবিবুর রহমান (৩৬) ও তরিকুল ইসলাম জিসান (৩৪)। স্থানীয় লোকজনের তাড়া খেয়ে আরও দুই সন্ত্রাসী পালিয়ে গেছে। পুলিশ তাদের ধরতে অভিযান শুরু করেছে বলে জানা গেছে।

হাবিবুরের বাড়ি সাতকানিয়ার গাটিয়াডাঙ্গা ইউনিয়নে আর তরিকুলের বাড়ি দক্ষিণ ছদাহা ইউনিয়নে। আটকের পর তারা স্বীকার করেছে, বাজালিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন সজীবকে খুন করতে ভাড়াটিয়া হিসেবে গিয়েছিলেন। তারা নির্দেশদাতা হিসেবে এক ইউপি চেয়ারম্যান ও অপর এক জামায়াত নেতার নাম বলেছে।

বাজালিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি গিয়াসউদ্দিন সজীব যুগান্তরকে বলেন, স্থানীয় চেয়ারম্যান জামায়াতের সঙ্গে মিলে আমাকে মেরে ফেলার পাঁয়তারা করছেন। জনতার হাতে দুই সন্ত্রাসী ধরা না পড়লে আমি এতক্ষণে হয়তো লাশ হয়ে যেতাম।

সাতকানিয়া থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ যুগান্তরকে জানান, দুই সন্ত্রাসীকে জনতা ধরে পুলিশে দিয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তারা কেন কী কারণে এক ইউনিয়ন থেকে অপর ইউনিয়নে এসেছে কে তাদের পাঠিয়েছে এসব বিষয় তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী যুগান্তরকে জানান, বাজালিয়ায় ইউনিয়ন আওয়ামী লীগ বনাম স্থানীয় চেয়ারম্যানের মধ্যে বিরোধ দীর্ঘদিনের। মঙ্গলবার আটক দুইজনের মুখে যা শুনেছি তা লোমহর্ষক। ছাত্রলীগ নেতা গিয়াস উদ্দিনকে হত্যা করতে চার সন্ত্রাসী ৬টি অস্ত্র নিয়ে এসেছিল বলে জানায়।

তিনি জানান, যে দুজন পালিয়ে গেছে তারাই এসব অস্ত্র নিয়ে গেছে বলেও দাবি আটক দুজনের। টাকার বিনিমেয় তারা এক ইউপি চেয়ারম্যান ও এক জামায়াত নেতার নির্দেশে গিয়াসকে হত্যা করতে এসেছিল বলেও দাবি করে। এ ঘটনা যদি সত্য হয় তবে তা জঘন্য। ঘটনা তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া উচিত।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত