রাঙ্গাবালীতে বজ্রপাতে দুইজনের মৃত্যু

  রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি ০৩ জুন ২০২০, ১৯:৩৪:০৫ | অনলাইন সংস্করণ

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় বজ্রপাতে দুইজনের মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে কাউখালী চরে ফাইজুল গাজী (৩৫) নামে এক যুবক ও কাটাখালী গ্রামে তাছলিমা বেগম (২৯) নামে এক গৃহবধূর বজ্রপাতে মৃত্যু হয়েছে।

ফাইজুল গাজী উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের সাজির হাওলা গ্রামের বজলু গাজীর ছেলে। তাছলিমা বেগম উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের কাটাখালী গ্রামের শাহাবুদ্দিন হাওলাদারের স্ত্রী।

ছোটবাইশদিয়া ইউনিয়নের ইউপি সদস্য ফজলে আকবর লিটন বলেন, সকাল থেকে বৃষ্টির মধ্যে কাউখালী চরের পশ্চিমে মাছ ধরার জন্য ছোট খাল-নালায় মাটি কেটে বাঁধ দিচ্ছিল ফাইজুলসহ ৫-৬ জন শ্রমিক৷হঠাৎ বজ্রপাত হলে ফাইজুল দগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান৷ ফাইজুল পেশায় দিনমজুর।

বড়বাইশদিয়া ইউপির প্যানেল চেয়ারম্যান নুরুল আমিন বলেন, বাড়ির পাশের ক্ষেত থেকে গরু আনতে গেলে বজ্রপাতে তাছলিমা বেগম নামে ওই গৃহবধূ ও গরুটি মারা যায়।

রাঙ্গাবালী থানার ওসি আলী আহম্মেদ বলেন, বজ্রপাতে ফাইজুল গাজী নামের এক যুবক ও এক গৃহবধূর মৃত্যুর খবর শুনেছি।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত