ছাগলনাইয়ায় করোনায় প্রথম রোগীর মৃত্যু

  ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধি ০৪ জুন ২০২০, ০৯:৫৫:৪২ | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

ফেনীর ছাগলনাইয়া উপজেলায় প্রথম করোনায় আক্রান্ত হয়ে ৮৫ বছর বয়সী এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার ভোরে উপজেলার শহরে নিউ বাড়িতে আইসোলেশনে থেকে তার মৃত্যু হয়।

মৃত বৃদ্ধের নাম ধীরেন্দ্র দেবনাথ। তিনি শহরের মাতৃ ভাণ্ডারের মালিক রমেশচন্দ্র নাথের ছেলে। তার গ্রামের বাড়ি বাঁশপাড়ায়।

ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবারকল্যাণ কর্মকর্তা ডা. শিহাব উদ্দিন রানা জানান, ধীরেন্দ্র নাথ স্ট্রোকের রোগী ছিলেন। সম্প্রতি তার শরীরে করোনা উপসর্গ দেখা দেয়ায় নমুনা সংগ্রহ করা হয়। তার শরীরে করোনা শনাক্তের পর তিনি বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন।

বুধবার রাতেও তার শরীরের অবস্থা স্বাভাবিক ছিল। বয়স বেশি থাকায় পরিবারের লোকজনের বাধায় তাকে হাসপাতালে চিকিৎসা দেয়া সম্ভব হয়নি। অ্যাম্বুলেন্স নিয়ে তার বাড়িতে গিয়েও ফেরত আসতে হয়েছে। বৃহস্পতিবার ভোরে বাড়িতেই তিনি মারা যান।

এদিকে ছাগলনাইয়া উপজেলায় এখন পর্যন্ত ২৩ জনের করোনা শনাক্ত হয়।

এর মধ্যে পৌরসভা এলাকায় বাঁশপাড়ায় ছয়জন, দক্ষিণসতরে দুই, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তিনজন, থানাপাড়ায় এক, মটুয়ায় দুই, পূর্ব ছাগলনাইয়ায় এক, রাধানগর ইউনিয়নের পূর্ব মধুগ্রামে এক, পশ্চিম মধুগ্রামে এক, পাঠাননগর ইউনিয়নে এক, শুভপুর ইউনিয়নের সোনাপুর গ্রামে এক, উত্তরমন্দিয়া গ্রামে এক, মহামায়া ইউনিয়নের উত্তর যশপুর গ্রামে এক, ঘোপাল ইউনিয়নের পাতলাপুকুর এলাকায় এক এবং দুর্গাপুর গ্রামের একজন।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত