রাজশাহীর সিনিয়র সাংবাদিক সাচ্চু আর নেই

  রাজশাহী ব্যুরো ০৪ জুন ২০২০, ২২:৪৬:০৯ | অনলাইন সংস্করণ

মোলাজ্জেম হোসেন সাচ্চু

রাজশাহীর সিনিয়র সাংবাদিক মোলাজ্জেম হোসেন সাচ্চু ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ...রাজিউন)। বৃহস্পতিবার দুপুর ১টা ২০ মিনিটে রাজশাহী নগরীর উপশহরের নিজ বাসায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর।

মোলাজ্জেম হোসেন সাচ্চু সর্বশেষ রাজশাহীর স্থানীয় দৈনিক নতুন প্রভাত পত্রিকার সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। অত্যন্ত নিষ্ঠা আর সততার সঙ্গে দীর্ঘদিন তিনি দৈনিক সোনালী সংবাদে কাজ করেছেন। দায়িত্ব পালন করেছেন বার্তা সম্পাদক এবং নির্বাহী সম্পাদক হিসেবে। সম্প্রতি নতুন প্রভাত থেকে ইস্তফা দিয়ে তিনি শুধু কোয়ান্টাম ফাউন্ডেশনের সঙ্গে যুক্ত ছিলেন।

মোলাজ্জেম হোসেন সাচ্চু ঢাকায় জন্মগ্রহণ করেন। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে মাস্টার্স করেছিলেন তিনি। ইংরেজি পত্রিকা মর্নিং নিউজে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন তিনি। এরপর বর্ণাঢ্য কর্মময় জীবনে তিনি রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক বার্তা পত্রিকাতেও কাজ করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী এবং দুই কন্যা সন্তান রেখে গেছেন।

পরিবারের সদস্যরা জানিয়েছেন, হৃদরোগে আক্রান্ত হয়ে মোলাজ্জেম হোসেন সাচ্চু মারা গেছেন।

রাজশাহীর সিনিয়র এই সাংবাদিকের মৃত্যুতে রাজশাহীর সাংবাদিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। সাচ্চুর মৃত্যুতে রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ এবং সাধারণ সম্পাদক তানজিমুল হক এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত