জুয়ার আসর থেকে গ্রেফতার ৩ জনপ্রতিনিধিসহ ৯ জুয়াড়ি

  নেত্রকোনা ও কেন্দুয়া প্রতিনিধি ০৫ জুন ২০২০, ১৩:৪৮:১৯ | অনলাইন সংস্করণ

নেত্রকোনার কেন্দুয়ায় জুয়া খেলা অবস্থায় গ্রেফতার হয়েছেন স্থানীয় তিন জনপ্রতিনিধি। তাদের ছাড়াও একই আসর থেকে আরও ৬ জুয়াড়িকে গ্রেফতার করেছে কেন্দুয়া থানা পুলিশ।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে পৌর শহরের সাউদপাড়া মহল্লার এনামুল হকের বাড়িতে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় এসব জুয়াড়িকে গ্রেফতার করা হয়।

জুয়ার আসর থেকে ১ লাখ ৫৩ হাজার ১৮৭ টাকা এবং ৬ প্যাকেট তাস জব্দ করে পুলিশ।

ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন অভিযানে নেতৃত্বদানকারী কেন্দুয়া থানার ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান।

গ্রেফতারকৃতরা হলেন- কেন্দুয়া পৌরসভার সাউদপাড়া মহল্লার বাসিন্দা ও ৫নং ওয়ার্ডের কমিশনার আনিসুর রহমান রতন (৪৫), চন্দ্রগাতি মহল্লার বাসিন্দা ও ৯নং ওয়ার্ডের কমিশনার আব্দুল কাইয়ুম (৪০), কান্দিউড়া ইউপির দিগলকুশা গ্রামের ইউপি সদস্য আবু হারেছ (৪২), সাউদপাড়া মহল্লার মোতালেব তালুকদারের ছেলে হায়দার আলী (৩৯), আরামবাগ মহল্লার আব্দুর রউফের ছেলে জুয়েল মিয়া (৪১), ছিলিমপুর গ্রামের আবু তাহেরের ছেলে মোস্তফা (৩৯), সাজিউড়া গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে রতন মিয়া (৩৬), মাসকা ইউপির পিজাহাতি গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে রেজাউল হাসান সুমন (৪০) এবং পার্শ্ববর্তী কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার বিল্লাল হোসেন (৩৫)।

কেন্দুয়া থানার ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান বলেন, গ্রেফতারকৃতরা আন্তঃজুয়াড়ি চক্রের সদস্য। তাদের নেটওয়ার্ক অনেক বড়। তারা নানা সময়ে বিভিন্ন স্পটে জুয়ার আসর বসায় এবং খেলে থাকে। চক্রটিকে ধরার জন্য বহুদিন ধরে চেষ্টা করে আসছিলাম।

কেন্দুয়া থানার এসআই হাফিজুর রহমান বাদী হয়ে গ্রেফতাকৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা করেছেন বলে জানান ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত