সিদ্ধিরগঞ্জে এক হাজার বোতল ফেনসিডিলসহ দম্পতি গ্রেফতার

  হোসেন চিশতী সিপলু, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে ০৫ জুন ২০২০, ১৫:৫২:২৭ | অনলাইন সংস্করণ

সিদ্ধিরগঞ্জে এক হাজার বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী দম্পতি ও তাদের সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ।


বৃহস্পতিবার রাতে সিদ্ধিরগঞ্জ থানার ওসি (সার্বিক) কামরুল ফারুক, এসআই গৌতম তেওয়ারি ও এএসআই হেমায়েত উদ্দিন (পিপিএম) অভিযান চালিয়ে ওই মাদক ব্যবসায়ীদেরকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হল- আশরাফ আলী (৩৯), তার স্ত্রী মুক্তা (২৯) ও জায়েদুল ইসলাম (২৫)। শুক্রবার দুপুরে সিদ্ধিরগঞ্জ থানায় এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ক-অঞ্চল) মেহেদী ইমরান সিদ্দিকী এ তথ্য জানান।

এসময় উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানার ওসি মো. কামরুল ফারুক, ইন্সপেক্টর (তদন্ত) আজিজুল হক, ইন্সপেক্টর (অপারেশন) মো. রুবেল হাওলাদার প্রমূখ।


সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, বৃহস্পতিবার গভীর রাতে সিদ্ধিরগঞ্জ থানার মৌচাক মাদ্রাসা রোড এলাকায় শাফায়েত হোসেন চৌধুরীর বাড়ির ভাড়াটিয়ার বাসায় অভিযান চালায় পুলিশ।

এ সময় পুলিশ ৪টি প্লাস্টিকের বস্তায় বিশেষ কায়দায় লুকানো এক হাজার বোতল ফেনসিডিল উদ্ধার করে। ভারতে তৈরি ফেনসিডিলগুলো লালমনিরহাট জেলার সীমান্ত এলাকা থেকে বিভিন্ন পরিবহনের মাধ্যমে এনে ঢাকা ও নারায়ণগঞ্জসহ আশেপাশের মাদক ব্যবসায়ীদের কাছে তারা বিক্রি করতো বলে জানিয়েছে পুলিশ।

এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতার হওয়া আশরাফ আলী ও মুক্তা স্বামী-স্ত্রী। আশরাফ আলীর পিতার বাবার নাম আবেদ আলী। তাদের উভয়ের বাড়ি লালমনিরহাট জেলার সদর থানার মোগলহাটের কর্ণপুর এলাকায়।

জায়েদুল ইসলাম তাদের সহযোগী। অভিযানের সময় সে পালিয়ে গেলে পরবর্তীতে তাকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করা হয়। তার বাবার নাম আ. হামিদ। তার বাড়ি রূপগঞ্জে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত