নিখোঁজ তরুণীর গলায় শিকলবাঁধা লাশ মিলল নদীতে

  বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ০৮ জুন ২০২০, ২২:০৩:৫৮ | অনলাইন সংস্করণ

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে তিতাস নদী থেকে গলায় শিকলবাঁধা অবস্থায় কিসমত আরা কনক (২৭) নামের এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার দুপুরে উপজেলার আসাদনগর-শরীফপুর সেতুর নিচে তিতাস নদী থেকে এই যুবতীর লাশ উদ্ধার করে পুলিশ ও ফায়ার সার্ভিস। কনক উপজেলার সলিমাবাদ গ্রামের মৃত আব্দুল হাইয়ের মেয়ে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার আসাদ নগর শরীফপুর সেতুর নিচে দুপুরে স্থানীয় লোকজন তিতাস নদীতে দুটি পা উপরের দিকে ভেসে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।

পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে গলায় শিকল দিয়ে সিমেন্টের অ্যাঙ্গেল সঙ্গে বাঁধা অবস্থায় ওই তরুণীর লাশ উদ্ধার করা হয়। তার পরনে ছিল থ্রি পিস।

নিহতের মা আছিয়া বেগম বলেন, রোববার সকাল থেকে সে নিখোঁজ ছিল। কারা আমার মেয়েকে মারল আমি কিছুই বুঝতেছিনা, আল্লাহ কাছে বিচার চাই।

বাঞ্ছারামপুর মডেল থানার ওসি সালাহ উদ্দিন চৌধুরী বলেন, ধারণা করা হচ্ছে মেয়েটিকে মেরে ব্রিজের উপর থেকে নদীতে ফেলে গেছে খুনিরা। খুনিরা অনেক চতুর তাই সিমেন্টের খুঁটির সঙ্গে শিকল দিয়ে বেঁধে ফেলেছে; যাতে করে লাশটি ভেসে না উঠে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত