সেই বৃষ্টিকে ঘর নির্মাণের প্রতিশ্রুতি ইউএনওর

  সিংড়া (নাটোর) প্রতিনিধি ০৯ জুন ২০২০, ২২:০৮:০৯ | অনলাইন সংস্করণ

অভাব-অনাটনের মধ্যে ছোট্ট একটি কুঁড়ে ঘরে জন্ম নেয়া সেই মেধাবী বৃষ্টি খাতুনকে একটি ঘর নির্মাণ করে দেয়ার প্রতিশ্রুতি দিলেন সিংড়ার ইউএনও মোছা. নাসরিন বানু।

বৃষ্টি খাতুন ধার করা বই ও টিউশনি করে এবারের এসএসসি পরীক্ষায় সিংড়ার নিংগইন ও জোড়মল্লিকা উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ-৫ পেয়েছে। বাবা অসুস্থ কুলি বিদ্যুৎ আলী। দরিদ্রতার যুদ্ধে ঘেরা তাদের জীবন। আর্থিক সংকট তার স্বপ্নপূরণে একমাত্র বাধা।

মঙ্গলবার সকাল ১০টায় যুগান্তরের সিংড়া প্রতিনিধি মো. সাইফুল ইসলামকে নিয়ে মেধাবী বৃষ্টি খাতুনের বাড়িতে যান ইউএনও নাসরিন বানু। নগদ অর্থ সহায়তাসহ বাসস্থানের সমস্যা সমাধানে প্রধানমন্ত্রীর জমি আছে ঘর নেই প্রকল্পের আওতায় একটি ঘর নির্মাণের প্রতিশ্রুতি দেন ইউএনও।

এ দিকে অদম্য মেধাবী বৃষ্টি খাতুনের বিশ্ববিদ্যালয় পর্যন্ত লেখাপড়া করার যাবতীয় খরচ নির্বাহের দায়িত্ব নিলেন সিংড়ার চলনবিলের কয়ড়াবাড়ি গ্রামের কৃতীসন্তান বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট এম ইউসুফ আলী।

এ খবর শুনে বৃষ্টির মা মুন্নি আরা বেগম খুশিতে কেঁদে ফেলেন। তিনি সবার দোয়া কামনা করেন। একই সঙ্গে যুগান্তর পত্রিকার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য, গত ৮ জুন যুগান্তরে ‘অর্থাভাবে উচ্চশিক্ষা নিয়ে দুশ্চিন্তা’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত