শিশুকে বাঁচাতে গিয়ে মেঘনায় ডুবে কিশোরীসহ দু'জনের মৃত্যু 

  রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি ০৯ জুন ২০২০, ২২:৩৪:০৫ | অনলাইন সংস্করণ

লক্ষ্মীপুরের রায়পুরে সাঁতার কাটতে গিয়ে মেঘনায় ডুবে দুই কিশোরী ও শিশুর মৃত্যু হয়েছে। পরে খোঁজাখুঁজির প্রায় ৬ ঘণ্টা পর বিকাল পাঁচটায় ফায়ার সার্ভিসের ডুবুরিরা তাদের মৃতদেহ উদ্ধার করে।

মঙ্গলবার দুপুরে উপজেলার চরআবাবিল ইউপির চরলক্ষ্মী গ্রামের মেঘনা নদীতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চরআবাবিল ইউপির চরলক্ষ্মী গ্রামের সর্দার বাড়ির হারুন সর্দারের মেয়ে ও স্থানীয় বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী হালিমা আক্তার (১২) এবং একই এলাকার আখন বাড়ির কাদির আখনের শিশু মেয়ে লামিয়া (৫)।

নিহতদের স্বজনরা জানায়, হালিমা ও লামিয়া দু'জনে পরিবারের সদস্যদের অগোচরে নদীতে গোসল করতে যায়। এ সময় সাঁতার কাটার সময় লামিয়া ডুবে যাওয়ার উপক্রম হলে তাকে বাঁচাতে এগিয়ে গিয়ে উদ্ধার করে কাঁধে তুলে উপরে আসার চেষ্টা করে হালিমা।

শিশু লামিয়ার ভার সইতে না পেরে হালিমাও নদীতে তলিয়ে যায়। এতে পরিবারের লোকজন তাদের দেখতে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজা-খুঁজির পর রায়পুর ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা চাঁদপুরের ডুবুরি দলের সহযোগিতায় দুই কিশোরী ও শিশুর মৃত দেহ উদ্ধার করে পরিবারের কাছে তুলে দেয়।

রায়পুর সার্ভিসের স্টেশন কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে চাঁদপুরের ডুবুরি দলের সহযোগিতায় ১২ বছরের কিশোরী ও পাঁচ বছরের শিশুকে চাঁদপুরের নদীর মোহনা থেকে উদ্ধার করা হয়।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত