কেরানীগঞ্জে আ’লীগ নেতাকে কুপিয়ে জখম

  কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি ১৫ জুন ২০২০, ০০:৪০:৩১ | অনলাইন সংস্করণ

কেরানীগঞ্জে তারানগর ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি মেম্বার দুলাল খানকে (৫৫) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাকে মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার বেলা ১১টার দিকে বড় মনোহরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

হাসপাতালে চিকিৎসাধীন দুলাল খান সাংবাদিকদের জানান, তারানগরের বড় মনোহরিয়া গ্রামে নিজ বাড়ির কাছে একটি দোকানের সামনে তিনি দাঁড়িয়ে ছিলেন। এ সময় আবু সিদ্দিকের নেতৃত্বে শিফাত, ফাহাদ, জাবেদ, শুক্কুর, মজিবুরসহ ১০-১২ জন ধারালো অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। তারা পিটিয়ে ও কুপিয়ে তাকে রক্তাক্ত জখম করে। পরে এলাকাবাসী এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

দুলাল খান আরও জানান, আবু সিদ্দিকের বিরুদ্ধে ২৭টি মামলা রয়েছে। সে একজন চিহ্নিত সন্ত্রাসী ও ভূমি দস্যু। বিভিন্ন সময় তার সন্ত্রাসী কার্যকলাপের বাধা দেয়ায় পূর্ব শত্রুতার জের ধরে আবু সিদ্দিক তাকে কুপিয়ে জখম করেছে।

কেরানীগঞ্জ মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম জানান, ঘটনাটি শুনে তিনি হাসপাতালে পুলিশ পাঠিয়েছেন। তদন্ত করে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত