৯৯৯ নাম্বারে ফোন পেয়ে ঘর পালানো তরুণ-তরুণী আটক

  ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি ১৭ জুন ২০২০, ১৯:০২:০৯ | অনলাইন সংস্করণ

বাড়ি থেকে মো. এনামুল (১৯) নামে এক যুবকের সঙ্গে পালিয়ে যাচ্ছিল ১৫ বছর বয়সী এক তরুণী। কিন্তু ৯৯৯ নাম্বারে ফোন পেয়ে কিশোরগঞ্জের পুলিশ দু'জনকে বাস থেকে আটক করে ভৈরব থানায় নিয়ে আসে।

ওই তরুণীর বাড়ি সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলায়। সে স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। এনামুল নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার পাঠানতলি গ্রামের মৃত নূর মোহাম্মদের ছেলে। পেশায় সে বাসের হেলপার।

মঙ্গলবার রাত ৯টার দিকে তাদের আটকের পর বুধবার সকালে দুইপক্ষের অভিভাবকের হাতে তুলে দিয়েছে পুলিশ।

জানা গেছে, ওই তরুণীর খালার বাড়ি নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকায়। সে প্রায় সময় খালার বাড়িতে বেড়াতে আসত। ফেসবুকে এনামুলের সঙ্গে তার পরিচয় হয়। পরে দু'জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

ছয় মাস ধরে ফোনের মাধ্যমে যোগাযোগ চালানোর পর দু'জন সিদ্ধান্ত নেয় তারা পালিয়ে বিয়ে করবে। সিদ্ধান্ত অনুযায়ী প্রেমিক এনামুল মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জ বাসস্ট্যান্ডে পৌঁছে। এ দিকে ওই তরুণী নির্ধারিত সময়ে এনামুলের সঙ্গে দেখা করে। পরে তারা সুনামগঞ্জ-ঢাকার বাসে উঠে যাত্রা করে সিদ্ধিরগঞ্জের পথে।

এ দিকে ওই তরুণীকে বাড়িতে না পেয়ে অভিভাবকরা খোঁজাখুঁজি শুরু করে। সেখানে থানায় জিডি করে তারা। তারপর অভিভাবকরা জানতে পারে মেয়েটি একটি ছেলের সঙ্গে ঢাকার বাসে উঠেছে। পরে ৯৯৯ নাম্বারে ফোন দিয়ে ঘটনা জানায় তার অভিভাবকরা।

এরপর ৯৯৯ নাম্বার থেকে ঘটনাটি অবহিত করে দু'জনকে আটক করতে বলা হয় ভৈরব থানা পুলিশকে। নির্দেশ পেয়ে ভৈরব থানা পুলিশ ঢাকা-সিলেট মহাসড়কের নাটাল এলাকায় সুনামগঞ্জ-ঢাকাগামী যাত্রীবাহী বাস তল্লাশী করে রাত ৯টার দিকে দু'জনকে থানায় নিয়ে আসে।

ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) বাহালুল খান বাহার যুগান্তরকে বলেন, এনামুল প্রেমের কথা অস্বীকার করে বলেছে- মেয়েটিকে নিয়ে বেড়াতে যাচ্ছিল। মা-বাবাকে না জানিয়ে মেয়েটি পালিয়ে এসেছিল। পরে বুধবার দু'জনকে দুই পরিবারের অভিভাবকের হাতে তুলে দেয়া হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত