মুশফিকের অর্থায়নে করোনা পরীক্ষার বুথ স্থাপন

  বগুড়া ব্যুরো ১৭ জুন ২০২০, ২২:৩৪:৪৬ | অনলাইন সংস্করণ

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বর্তমান তারকা ব্যাটসম্যান মুশফিকুর রহিমের বিক্রীত ব্যাটের অর্থ দিয়ে বগুড়ায় করোনাভাইরাসের নমুনা পরীক্ষার জন্য ৪টি বুথ ওপেন করা হয়েছে।

বুধবার বিকালে বগুড়া চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মাছুদুর রহমান মিলন প্রধান অতিথি হিসেবে উপস্থিতর থেকে আনুষ্ঠানিকভাবে এ সব উদ্বোধন করেন। বুথগুলো উদ্বোধন করার পর অর্ধ শতাধিক মানুষ নমুনা দেন।

বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেন মিশু জানান, জেলায় করোনাভাইরাস ও উপসর্গে আক্রান্তদের সংখ্যা বেড়ে গেছে। এতে জনগণ বগুড়া শজিমেক হাসপাতাল পিসিআর ল্যাবে নমুনা দিতে গিয়ে হিমশিম খাচ্ছে। মুশফিকুর রহিম তার নিজ এলাকার মানুষের করোনাভাইরাস পরীক্ষার জন্য নিরাপদে নমুনা সংগ্রহের ব্যবস্থা করতে এগিয়ে এসেছেন।

মুশফিকের অর্থায়নে বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ের সামনে একটি ডক্টর সেফটি চেম্বার, তিনটি করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহের বুথ এবং শহরের সেউজগাড়ীর রাবেয়া নার্সিং হোমের সামনে একটি বুথ স্থাপন করা হয়েছে।

বুথ উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের খেলোয়াড় তৌহিদ হৃদয়, তানজিদ তামিম, সাবিত হোসাইন, এডনিস তালুকদার বাবু, ডা. মিজানুর রহমান, ডা. ইফতেখার হায়দার খান, ডা. মনিরুজ্জামান, ডা. ইশরাত জাহান জান্নাতি, ডা. নিশাত তাসনিম ও মাছুদুর রহমান বাপ্পি প্রমুখ।

জাতীয় দলের তারকা ক্রিকেটার মুশফিকুর রহিম শুধু বুথই স্থাপন করেনি! তিনি সদর উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা ও কর্মীদের পিপিই, গ্লাভস, হেডকাভারসহ স্বাস্থ্যসামগ্রী, লকডাউনে থাকা ৩৫০ পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত