পার্বত্য পরিষদের সদস্যসহ ১৭ জন করোনায় আক্রান্ত

  বান্দরবান প্রতিনিধি ১৮ জুন ২০২০, ১০:১৬:২৭ | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

বান্দরবানে পার্বত্য জেলা পরিষদের সদস্যসহ ১৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে করোনায় আক্রান্তের সংখ্যাটা ছাড়াল শতকে।

বৃহস্পতিবার নবম দিনের মতো রেড ঘোষিত বান্দরবান পৌরসভা, সদর ও রুমা উপজেলা এলাকায় লকডাউন চলছে।

স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, বুধবার রাতে কক্সবাজার পিসিআর ল্যাবে বান্দরবান জেলার ১১৪টি নমুনা পরীক্ষায় নতুন আরও ১৭ জনের করোনা শনাক্ত হয়েছে।

এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যাটা ছাড়াল শতকের। জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা বর্তমানে ১১০ জন। নতুন শনাক্তের মধ্যে রয়েছেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষ্মী পদ দাস, তার স্ত্রী প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি, কন্যা, মেম্বারপাড়া বাসিন্দার জেলা প্রশাসন ও রোয়াংছড়ি ইউএনও অফিসের দুজন স্টাফ, লামা পৌর আওয়ামী লীগের সভাপতি। অন্যদের পরিচয় পাওয়া যায়নি।

জেলায় সুস্থ হয়েছেন ৩১ জন। করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন দুজন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সিভিল সার্জন ডা. অং সুই প্রু মারমা বলেন, একদিনে ১১৪টি নমুনা পরীক্ষায় সর্বোচ্চ ১৭ জন আক্রান্ত হয়েছেন। অসচেতনতার জন্য সংক্রমণের হার দিন দিন বাড়ছে। তাই সবাইকে সচেতন হতে হবে। স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

প্রসঙ্গত করোনায় আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় গত ১০ জুন বান্দরবান পৌরসভা, সদর ও রুমা উপজেলা তিনটি এলাকাকে রেড জোন ঘোষণা করে লকডাউন করেছে প্রশাসন।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত