যুগান্তরে সংবাদ প্রকাশের পর চাটমোহরে সেই রাস্তাটি নির্মাণ শুরু

  চাটমোহর (পাবনা) প্রতিনিধি ২১ জুন ২০২০, ১৬:৫২:৩৫ | অনলাইন সংস্করণ

যুগান্তরে সংবাদ প্রকাশের পর অনিয়মের অভিযোগ ওঠা পাবনার চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের ধুলাউড়ি গ্রামের সেই রাস্তাটি পুনরায় নির্মাণ কাজ শুরু করেছেন ঠিকাদার।

নির্মিত এইচবিবি রাস্তাটির ইট তুলে ফেলে সলিংয়ের নিচে বালু দিয়ে নতুন করে নির্মাণ করা হচ্ছে।

এর আগে এলাকাবাসীর অভিযোগের পরিপ্রেক্ষিতে গত ১৯ জুন চাটমোহর উপজেলা চেয়ারম্যান আবদুল হামিদ মাস্টার সরেজমিনে রাস্তাটি পরিদর্শন করে অনিয়মের সত্যতা পেয়ে ক্ষোভ প্রকাশ করেন এবং পদক্ষেপ নেয়ার আশ্বাস দেন।

এরপর শনিবার দৈনিক যুগান্তরে ‘চাটমোহরে রাস্তা নির্মাণে অনিয়মের অভিযোগ’ এমন শিরোনামে সংবাদ প্রকাশের পর টনক নড়ে
সংশ্লিষ্ট দফতরের।

পরে উপজেলা চেয়ারম্যান আবদুল হামিদ মাস্টার ও উপজেলা প্রকৌশলী রাজু আহমেদ সংশ্লিষ্ট ঠিকাদারকে সিডিউল মোতাবেক কাজ সম্পন্ন করার নির্দেশ দেন। তা না হলে, বিল দেয়া হবে না বলেও জানান।

এর প্রেক্ষিতে রোববার সকালে ওই রাস্তা নির্মাণকাজের ঠিকাদার পাবনার মেসার্স মাহির কনস্ট্রাকশনের স্বত্ত্বাধিকারী শরিফুল ইসলাম রতন ঘটনাস্থলে গিয়ে শ্রমিক দিয়ে ইট তুলে ফেলে সলিংয়ের নিচে বালু দিয়ে পুনরায় নির্মাণকাজ শুরু করান।

ঠিকাদার শরিফুল ইসলাম রতন জানান, যেহেতু রাস্তাটির নির্মাণকাজ নিয়ে প্রশ্ন উঠেছে সেহেতু আমি ইট তুলে ফেলে নতুন করে বালু দিয়ে
পুনরায় রাস্তাটি নির্মাণ করছি। আশা করি দু’তিনদিনের মধ্যে কাজটি শেষ হয়ে যাবে। রাস্তাটি নিয়ে আর অভিযোগ থাকবে না।

উল্লেখ্য, এডিবি’র অর্থায়নে এলজিইডি’র ২০১৯-২০২০ অর্থ বছরে ৫ লাখ টাকা ব্যয়ে নির্মিত হরিপুর ইউনিয়নের জেলেপাড়া বটতলা থেকে আকবর আলীর বাড়ি অভিমুখে এইচবিবি রাস্তাটি নির্মাণ করা হয়। রাস্তা নির্মাণে নিম্নমানের কাজ করা হয়েছে বলে অভিযোগ করেছিলেন
গ্রামবাসী।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত