বিয়ের আশ্বাসে কিশোরী পার্লারে, অতঃপর...

  শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি ২২ জুন ২০২০, ১৫:১৪:৪০ | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

গাজীপুরের শ্রীপুর উপজেলায় বিয়ের আশ্বাস দিয়ে কিশোরীকে বিউটি পার্লারে নিয়ে নিপীড়নের চেষ্টার অভিযোগ উঠেছে লাদেন হাসান সুমন শেখ ওরফে শুটার লাদেনের (২০) নামে এক তরুণের বিরুদ্ধে।

এ ঘটনায় পুলিশ তরুণ লাদেনকে গ্রেফতার করে সোমবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে।

এর আগে এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে রোববার শ্রীপুর থানায় লাদেনের বিরুদ্ধে একটি মামলা করেন।

অভিযুক্ত লাদেন উপজেলার মাওনা উত্তরপাড়া গ্রামের আকতার হোসেনের ছেলে।

ওই কিশোরীর বাড়ি উপজেলার গাজীপুর ইউনিয়নের বাঁশবাড়ি গ্রামে। পরিবারের সঙ্গে সে পাশের মাওনা উত্তরপাড়া গ্রামের আবদুর রশীদ মিয়ার বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি স্কুলে সপ্তম শ্রেণিতে লেখাপড়া করছে।

জানা যায়, স্কুলে আসা-যাওয়ার পথে লাদেন ওই কিশোরীকে প্রায়ই প্রেমের প্রস্তাব দিত ও উক্ত্যক্ত করত।

ঘটনাটি কিশোরী তার মাকে জানালে লাদেনের বাবাকে জানানো হয়। এর পর থেকে লাদেন কিশোরীকে আরও বেশি উক্ত্যক্ত করতে থাকে। একপর্যায়ে লাদেন বিয়ের আশ্বাস দিলে ওই কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

কিশোরী জানায়, হাসান নামে এক বন্ধুর মাধ্যমে লাদেনের সঙ্গে তার পরিচয় হয়। পরিচয়ের পর থেকে লাদেন তাকে প্রায়ই বিভিন্নভাবে প্রেমের প্রস্তাব দেয়ার চেষ্টা করত। একপর্যায়ে লাদেনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রায় দেড় বছর চলে তাদের এ সম্পর্ক।

গত শুক্রবার বিকালে প্রেমিক লাদেন বিয়ে করার কথা বলে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে শ্রীপুর পৌরসভার সিঅ্যান্ডবি এলাকার একটি পার্লারে নিয়ে যায়। সেখানে প্রেমিক তাকে নিপীড়নের চেষ্টা করে। পরে তার চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে এলে লাদেন দৌড়ে পালিয়ে যায়।

স্থানীয়দের সহযোগিতায় ওই কিশোরীকে রাত ৮টায় তার বাড়ি পৌঁছে দেয়া হয়। পরে ঘটনাটি তার মাকে জানালে স্থানীয়ভাবে সমাধানের চেষ্টা করা হয়।

স্থানীয়রা লাদেনের অভিভাবকের সঙ্গে কয়েক দফা যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হলে কিশোরীর মা বাদী হয়ে শ্রীপুর থানায় নিপীড়নের চেষ্টার মামলা করেন।

শ্রীপুর থানার ওসি (তদন্ত) মনিরুজ্জামান বলেন, নিপীড়ন চেষ্টার অভিযোগে কিশোরীর মা বাদী হয়ে মামলা করেছেন। আসামি লাদেনকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত