নেত্রকোনায় মাদ্রাসার ছাদ থেকে পড়ে ছাত্রের মৃত্যু

  নেত্রকোনা প্রতিনিধি  ২৩ জুন ২০২০, ২১:৩২:৪২ | অনলাইন সংস্করণ

নেত্রকোনায় মাদ্রাসার ছাদ থেকে পড়ে নাইফ আবদুল্লাহ (৬) নামে এক ছাত্রের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সকালে জেলা শহরের সাতপাই প্রফেসরপাড়ায় জামানুল কুরআন ইন্টারন্যাশনাল হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থী। সে নেত্রকোনা সরকারি কলেজ মসজিদের ইমাম সালমান আবদুল্লাহর ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, করোনা মহামারীর কারণে দেশের বিভিন্ন স্থানে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকলেও গত কয়েকদিন ধরে জেলা শহরের সাতপাই প্রফেসরপাড়ার জামানুল কুরআন ইন্টারন্যাশনাল হাফিজিয়া মাদ্রাসা খোলা হয়।

ওই মাদ্রাসায় কয়েকজন শিক্ষার্থী ছাত্রাবাসে থেকে পড়াশুনা করছিল। শিশু শিক্ষার্থী নাইফ আবদুল্লাহ সোমবার রাতে বিছানায় প্রশাব করে দেয়। এ জন্য অন্যান্য সহপাঠীরা শিশুটিকে হুজুর মারবে বলে ভয় দেখায়। এতে সে সকালে মাদ্রাসার ছাদে পালায়। একপর্যায়ে অসাবধনাতাবশত ছাদ থেকে পড়ে ঘটনাস্থলেই সে মারা যায়।

নেত্রকোনার পুলিশ সুপার মো. আকবর আলী মুন্সী বলেন, শিশুটির বাবা ময়নাতদন্ত করাতে আপত্তি জানাচ্ছেন। কিন্তু পরবর্তীকালে এ নিয়ে সমস্যা হতে পারে। পুলিশের পক্ষ থেকে জিডি মূলে ময়নাতদন্তের জন্য লাশ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত