ময়মনসিংহে আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  ময়মনসিংহ ব্যুরো ২৩ জুন ২০২০, ২২:৫২:৪৫ | অনলাইন সংস্করণ

নানা কর্মসূচির মধ্য দিয়ে ময়মনসিংহে বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

মঙ্গলবার সকালে নগরীর কালীবাড়ী রোডে জেলা কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। কর্মসূচির উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।

এ সময় যুগ্ম-সম্পাদক এমএ কুদ্দুস, কাজী আজাদ জাহান শামীম ও শওকত জাহান মুকুল, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. মমিনুল হক জিন্নাহ, জেলা আ’লীগ নেতা আহসান মোহাম্মদ আজাদ, আহম্মদ আলী, ভিপি বাবুল, স্বপ্না খন্দকারসহ আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ দিকে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক ধর্মমন্ত্রী আলহাজ্ অধ্যক্ষ মতিউর রহমান রাত ১২টা ১ মিনিটে সামাজিক যোগাযোগমাধ্যমে এক ভিডিও বার্তায় জাতির জনকের রূহের মাগফিরাত কামনা করে জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। তিনি দলের সব পর্যায়ের নেতাকর্মীদের শুভেচ্ছা জানান।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত