এমপি দুর্জয়ে বিরুদ্ধে সংবাদ প্রকাশের প্রতিবাদে মানিকগঞ্জে মানববন্ধন

  মানিকগঞ্জ প্রতিনিধি ২৪ জুন ২০২০, ১৪:৪২:৪৪ | অনলাইন সংস্করণ

মানিকগঞ্জ-১ আসনের এমপি ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নাঈমুর রহমান দুর্জয়কে জড়িয়ে প্রকাশিত অসত্য সংবাদের প্রতিবাদে মানিকগঞ্জের দৌলতপুরে মঙ্গলবার মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছেন ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা।


সেই সঙ্গে জেলা যুবলীগ, দৌলতপুর, ঘিওর ও শিবালয় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলালীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ আলাদা বিবৃতিতে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন।


মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে মঙ্গলবার দুপুরে সংবাদ সম্মেলন ও দলীয় কার্যালয়ের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন করেন নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজিজুল হক, জেলা আওয়ামী লীগের সদস্য ফরিদ, সাধারণ সম্পাদক আবদুল কুদ্দুস, সহসভাপতি মুক্তিযোদ্ধা আবদুর রাজ্জাক মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক শওকত আলী খান, আখিনুল ইসলাম চৌধুরী, কোষাধ্যক্ষ মনজুরুল হক বুলবুল প্রমুখ।


সংবাদ সম্মেলন ও মানববন্ধনে বক্তারা বলেন, গত ২২ ও ২৩ জুন দুটি জাতীয় দৈনিক পত্রিকায় মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এএম নাঈমুর রহমান দুর্জয়কে জড়িয়ে বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা হয়।


বিবৃতিতে বলা হয়েছে, নাঈমুর রহমান দুর্জয় তার প্রয়াত পিতা সাবেক সংসদ সদস্য আবু মো. সায়েদুর রহমানের মতো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অবিচল থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দিন-রাত কাজ করে যাচ্ছেন।


শেখ হাসিনা ক্রিকেট মাঠের তারকা দুর্জয়কে রাজনীতির মাঠের কর্মী বানিয়েছেন। সংসদ সদস্য বানিয়েছেন। মানিকগঞ্জ-১ আসনের উন্নয়নের দায়িত্ব দিয়েছেন।


প্রধানমন্ত্রীর নির্দেশনানুযায়ী, দলের বিভিন্ন পর্যায়ের ত্যাগী নেতাকর্মীকে সঙ্গে নিয়ে জনগণের পাশে দাঁড়িয়েছেন। করোনা সংকটকালেও তিনি তার নির্বাচনী এলাকায় মানুষের কল্যাণে কাজ করছেন, যা বিভিন্ন সময়ে জাতীয় গণমাধ্যমে প্রচারিত ও প্রশংসতি হয়েছে।

এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন জানান, সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয় সৎ ও নিষ্ঠার সঙ্গে এলাকায় উন্নয়নমূলককাজ করে যাচ্ছেন।

দলের অনুপ্রবেশকারী ও একটি স্বার্থন্বেষী মহল সংসদ সদস্য নাঈমুর রহমানকে জড়িয়ে গণমাধ্যমে মিথ্যা তথ্য দিয়ে অসত্য খবর প্রকাশ করছে।

এতে সরকারের ভাবমূর্তি ও সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়ের সুনাম ক্ষুণ্ন করতে স্বার্থন্বেষী মহল সংবাদ প্রকাশ করে অপপ্রচার করছে। বর্তমানে যে নিউজ ছাপা হয়েছে তা ২০১৫ সালে একই পত্রিকায় ছাপা হয়েছিল।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত