মহেশখালীতে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

  মহেশখালী প্রতিনিধি ২৫ জুন ২০২০, ১২:৫০:১৬ | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

কক্সবাজারের মহেশখালী উপজেলায় তুচ্ছ ঘটনার জের ধরে প্রতিপক্ষের হামলায় শাহ মনোয়ার কায়সার রুবেল নামে এক যুবক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার ভোর ৬টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়। এ ঘটনায় পুলিশ এক নারীকে গ্রেফতার করেছে।

নিহত শাহ মনোয়ার কায়সার রুবেল (৪০) একই এলাকার মুক্তিযোদ্ধা আবু জাফর ছিদ্দিকীর ছেলে। তিনি গার্মেন্টস সেক্টরে চাকরি করতেন।

নিহতের ভাই মনোয়ার কায়সার ছিদ্দিকী সোহেল জানান, বড় মহেশখালী জাগিরাঘোনা এলাকায় তাদের বাড়ির সামনে একটি সড়কের উন্নয়নকাজের জন্য গত কয়েক দিন আগে সরকারিভাবে টেন্ডার হয়।

সড়কের উন্নয়নকাজ শুরু হলে এ রাস্তায় নিজেদের জমি পড়েছে বলে অভিযোগ তুলে স্থানীয় বাসিন্দা মোহাম্মদ সুলতান ও তার লোকজন কাজে বাধা দেন। স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকার লোকজন চেষ্টা করেও বিষয়টির কোনো সুরাহা হয়নি।

পরে স্থানীয় থানায় লিখিত অভিযোগ করা হয়। পুলিশ বারবার নোটিশ দিলেও কাজে বাধাদানকারী লোকজন থানায় উপস্থিত হননি। পরে বুধবার বিকালে মহেশখালী থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মোহাম্মদ সুলতানের বাড়িতে গিয়ে কাজে বাধা না দেয়ার জন্য বলে আসে।

পুলিশ চলে আসার পর রুবেলের পরিবারের পক্ষ থেকে পুলিশ আনা হয়েছে বলে সন্দেহ করে তারা নানাভাবে গালাগাল করতে থাকেন।

পরে সন্ধ্যা ৭টার দিকে তার ভাই শাহ মনোয়ার কায়সার রুবেল বাড়ির উঠানের টিউবওয়েলে গোসল করতে যান। এ সময় তার ভাইয়ের ওপর অতর্কিত হামলা হয়। এ সময় রুবেল ঘটনাস্থলেই অজ্ঞান হয়ে পড়েন।

তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে মহেশখালী ও পরে কক্সবাজার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় রাতেই চট্টগ্রাম নিয়ে যাওয়া হলে বৃহস্পতিবার ভোর ৬টার দিকে চমেক হাসপাতালে তার মৃত্যু হয়।

মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর যুগান্তরকে জানান, ঘটনার পরই সংশ্লিষ্টদের ধরতে পুলিশের একাধিক ইউনিট অভিযান চালাচ্ছে। পুলিশ ইতিমধ্যে ঘটনার সঙ্গে জড়িত কাজল নামে এক নারীকে গ্রেফতার করেছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত